Hoop StoryHoop Viral

Viral: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, ‘কালা চশমা’ গানে উদ্দাম নেচে ভাইরাল গৃহবধূ

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানেই দেখা যাচ্ছে সবুজ শাড়ি পড়ে এক গৃহবধূ ঘরের মধ্যে অসাধারণ নাচ পরিবেশন করছেন। তার নাচ সকলে দেখে একেবারে মুগ্ধ হয়ে গেছে। সবুজ রঙের শাড়িতে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। উন্মুক্ত নাভিতে তাকে দেখতে একেবারে ফিল্মস্টার এর মতন লাগছে।

‘কালা চশমা’ গানটিতে সিদ্ধার্থ মালহোত্রা আর ক্যাটরিনা কাইফের উষ্ণতা দেখে আমরা প্রত্যেকেই কিন্তু পাগল হয়েছিলাম। কিন্তু ও সেই উষ্ণতাকে ফিরিয়ে আনলেন এই গৃহবধূ ঘরের মধ্যেই শাড়ি পড়ে এই গানের সঙ্গে নেচে উষ্ণতা ছড়ালেন তিনি। আপনি কি নাচটি দেখতে মিস করে গেছেন? তাহলে আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন অসাধারণ লাস্যময়ী।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক