Hoop VideoHoop Viral

নেটদুনিয়া কাঁপাচ্ছে ঘনিষ্ঠ দৃশ্যের এই পাঁচটি ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

এই প্ল্যাটফর্মগুলো এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

1) Ullu র কয়েকদিন আগে জাল পার্ট টু ওয়েব সিরিজ বেরিয়েছে। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দোন্না মুন্সী, তানিয়া চ্যাটার্জী, মুসকান আগারওয়াল প্রমুখ অ্যাডাল্ট সিরিজের পরিচিত অভিনেত্রীরা। প্রথম পর্বের গল্প মিলিয়েই দ্বিতীয় পর্ব গল্প তৈরী করা হয়েছে। প্রথম পর্বে দেখা গিয়েছিল ধীরাজ বর্মা নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তারপর বাবার অনুপস্থিতিতে তার দুই ছেলের মধ্যে বাড়ি ভাগাভাগি নিয়ে ঝামেলা শুরু হয়। দ্বিতীয় পর্বে দেখা যাচ্ছে, বড়ো ছেলে ও ছোট ছেলে বাড়ি অর্ধেক ভাগাভাগি করতেই যাবে সেই সময় আসে, তার তৃতীয় ছেলে। সেও এবার বাড়ির ভাগ চায়। সেই ছেলেটি ধীরাজ এর অবৈধ সন্তান তিনি। তা তিনি নিজেই স্বীকার করেন। তবে ছোট ছেলের বৌয়ের সাথে অবৈধ ছেলেটির প্রেম দেখানো হয়েছে। দেখে নিন অসাধারণ ভিডিও-

2) সম্প্রতি উল্লু তে সাধারণ একটি ভিডিও রিলিজ হয়েছে যেখানে দেখা যাচ্ছে, বিয়ের আগেই শারীরিক সম্পর্কে মেতে উঠেছেন এক যুবক এবং যুবতী। ‘বেহরুপিয়া’ নামের অসাধারণ একটি ওয়েব সিরিজ সম্প্রতি রিলিজ করেছে, যেখানে শারীরিক সম্পর্ক দেখানো হয়েছে। যা দেখে রীতি মতন তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন সবাই। এখানে দেখানো হয়েছে, এক যুবতী যার অনেক বড়লোক বাড়িতে তার দাদা বউদি বিয়ে ঠিক করেন। যুবক এর এক বোন আসে সেও নতুন বউ এর শরীর এর প্রতি ভীষণ আকৃষ্ট হন। যুবক জানিয়ে দেয়, যে তাকে খুশি করার পাশাপাশি তার বোন কেও খুশি করতে হবে। কিন্তু এরপর কি হবে? তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে।

3) রিতি রিওয়াজের’ এই ওয়েব সিরিজ ভীষণ বোল্ড এবং ইরোটিক এ কথা বলতেই হবে। আপনি আপনার পরিবারের সাথে এই সিরিজটি দেখতে পারবেন না। তাই তো প্রাইভেসি খুঁজতেই হবে। একই সময়ে, এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: পিঞ্জরা’ যা ব্যাপক জনপ্রিয় হয়েছে সবার কাছে। এই পর্বটিও খুব সাহসী এবং এর গল্পটি বেশ অন্যরকম। এখানে দুই মহিলার মধ্যে রিলেশন দেখা যাচ্ছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু এবং অনুপমা প্রকাশ। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

4) উল্লু তে ‘সাহাদ’ রিলিজ হয়েছে। এখানে দেখা যাচ্ছে, এক নারী তার স্বামীর সঙ্গে কিছুতেই শারীরিকভাবে সুখী হতে পারছেন না। স্বামী ঠিক যতটা ভাবে তাকে শারীরিকভাবে সুখী করতে চাইছেন তিনি কিন্তু আসল সময় গিয়ে একেবারে হেরে যাচ্ছেন। কিন্তু তাদের এই পুরো বিষয়টা দরজার বাইরে বা দেওয়ালের বাইরে দেওয়াল ফুটো করে এক যুবক খেয়াল করতে থাকেন। দেখে দেখেই তিনি নিজের মধ্যেও সেই শারীরিক চাহিদা অনুভব করতে থাকেন। তারপরে সেই নারীর সঙ্গে তার একটা অবৈধ সম্পর্ক শুরু হয়। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য আপনাকে পুরো ওয়েব সিরিজ লক্ষ্য করতে হবে।মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অসাধারণ অভিনেত্রীর প্রিয়া গান রে এই সিরিজের দুটি এপিসোড আপনারা দেখতে পাবেন এই সিরিজ একমাত্র দেখা যাবে উল্লু অ্যাপের মাধ্যমে তার জন্য আপনাকে সাবস্ক্রিপশন করতে হবে। ২০২২ সালের ১০ই ডিসেম্বর এই সিরিজটি রিলিজ করেছে। হিন্দি ছাড়াও ছয়টি আঞ্চলিক ভাষায় এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। নিজের স্মার্ট ফোনে ডাউনলোড করে নিন উল্লু অ্যাপ। তারপর নির্দিষ্ট টাকা দিয়ে সাবস্ক্রিপশন নিলে তবেই দেখতে পাবেন। ফ্রিতে একেবারে দেখতে পারবেন না তাই তো টাকা পয়সা নিয়ে চটপট রেডি হয়ে যান।

5) ১৪ ই জুলাই ‘বেতাব ইশক’ বলে উল্লু তে একটি ওয়েব সিরিজ রিলিজ করতে চলেছে, যার ট্রেলার কিন্তু ইতিমধ্যে রিলিজ হয়ে গেছে। যেখানে দেখা যাচ্ছে, একজন দম্পতি সুখে শান্তিতে বাস করেন। তবে স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে তার বাড়িতে এরপর সেই বুড়ো স্বামীর সঙ্গে বন্ধুর মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়। কিন্তু অন্যদিকে সে গৃহবধুর সঙ্গে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে ডাকে, তার সঙ্গেও এক মাখোমাখো সম্পর্ক তৈরি হতে থাকে। এখানে অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মা, অনিরুদ্ধ সিং। তাদের অসাধারণ অভিনয় দেখে দর্শকরা কিন্তু পরবর্তীকালে সিরিজ দেখার জন্য অপেক্ষা করছেন।আগামী ২১ সে জুলাই এই ওয়েব সিরিজটি রিলিজ হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক