whatsapp channel

‘টুম্পা সোনা’ গানে নেচে নতুন বউকে বরণ করলেন শাশুড়ি, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় 'টুম্পা সোনা' নাচ বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এই গান শুনে কখনো কোন বাচ্চা তার কান্না থামাচ্ছে, কখনো আবার অনেকেই এই নাচের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। এবার…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় ‘টুম্পা সোনা’ নাচ বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এই গান শুনে কখনো কোন বাচ্চা তার কান্না থামাচ্ছে, কখনো আবার অনেকেই এই নাচের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন।

এবার ‘টুম্পা সোনা’ নাচ নেচে বউ বরণ করলেন এক শাশুড়ি মা। গাড়ি থেকে বর-কনে সদ্য নেমেছে। শাশুড়ি মা প্রচন্ড ব্যস্ত বউ বরণ করতে। হাতি বরণডালা আর সাথে চলছে টুম্পা সোনা গানের সঙ্গে অসাধারণ নাচ। এমন শাশুড়িকে দেখে সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকে খুব অবাক হয়ে গেছেন।

তবে অবাক হওয়ার একদমই কথা নয় কারণ নিজে খুব মর্ডান শাশুড়ি তা দেখেই বোঝা যাচ্ছে। ‘টুম্পা সোনা’ গান তার চটুলতার জন্য সকলের মনের মধ্যেই পৌঁছে গেছে। তবে এই গানের কতদিন স্থায়ীত্ব তা কেউ জানেনা। তাও যতদিন মানুষের মনের মধ্যে থাকে ততদিন মানুষ এই গানটিকে নিয়ে চালিয়ে যেতে চায়।

তাই বাচ্চা থেকে বৃদ্ধ কেউই আর বাকি নেই এই গানটির সঙ্গে মজা করতে সবাই মাঠে নেমে পড়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। টুম্পা সোনা নাচের সঙ্গে নেচে টুম্পা সোনার মতো এই শাশুড়ি মাও রীতিমতো ফেমাস হয়ে গেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media