whatsapp channel

হাঁটুর বয়সী ছাত্রদের সঙ্গে কুকর্ম কামুক শিক্ষিকার, নির্লজ্জতার সীমা লঙ্ঘন করল এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ের দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার জনপ্রিয়তা এখন বেশ কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ের দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার জনপ্রিয়তা এখন বেশ কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো।

সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে। এই প্রতিবেদনে এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে কথা হবে, যার গল্প থেকে দৃশ্যপট, সবকিছুই সাজানো ঘনিষ্ঠতা ও অন্তরঙ্গতা দিয়ে। তাই এই সিরিজ দেখতে হলে আপনাকে সতর্কতা অবলম্বন করতেই হবে।

বর্তমানে সাহসী ওয়েবসিরিজ বানিয়ে সাড়া ফেলেছে ‘প্রাইমশটস’ নামের একটি ওটিটি প্ল্যাটফর্ম। আর এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েবসিরিজ ‘মিসেস টিচার-৩’ বেশ সাড়া ফেলেছে। এই সিরিজের গল্পও সাধারণ ধরণের থেকে অনেকটাই আলাদা। এই সিরিজে এক গৃহশিক্ষিকাকে দেখা গেছে। তবে তার শারীরিক চাহিদা অন্যান্য মহিলাদের থেকে একটু বেশিই। আর সেই কারণে তিনি তার তরুণ ছাত্রদের সঙ্গেই কুকর্ম করেন। এই বিষয়টি জানাজানি হতেই গল্পে আসে গুরুত্বপূর্ণ মোড়। আর এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে অভিনয় করেছেন অনেক নবাগত কলাকুশলী। তবে তাদের মধ্যে সবথেকে নজরকাড়া অভিনয় দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী আলিয়া নাজ। প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি এই সিরিজটি মুক্তি পেয়েছে এই ওটিটি প্ল্যাটফর্মে, যা দেখতে হলে আপনাকে অবশ্যই সাবস্ক্রিপশন লাগবে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা