Mx Player-এর সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন

আবারো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের…

Shreya Chatterjee

আবারো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই একরকম সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে, বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজ গুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে মানুষও কিন্তু এগুলো রীতি মতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনাময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না, মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সেক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে। সেখান থেকেই আপনাকে সাবস্ক্রিবশন করতে হবে। এই প্লাটফর্মগুলোকে তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তারপরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন, অসাধারণ সিনেমাগুলি।

আর এবারে এম এক্স প্লেয়ার প্ল্যাটফর্মে এসে গেছে একটি নতুন ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় থাকছেন রাজীব খান্ডেলওয়াল এবং মঞ্জরী ফাডনিস। এই ওয়েব সিরিজের নাম ‘মিয়া বিবি অর মার্ডার’। সম্প্রতি, এই ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। এখানে দেখা যাচ্ছে, রাজীব হল একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। যেখানে তার সঙ্গে তার কাজের লোক মেয়েটির একটা সম্পর্ক চলছে। অন্যদিকে তার স্ত্রী মঞ্জরীর এক অন্য পুরুষের সাথে পরোকীয়ার সম্পর্ক আছে। এই দুই সম্পর্ক নিয়েই এই সিরিজের পুরো প্লট বানানো হয়েছে। এই সিরিজে একটা বড় টুইস্ট আসে, যখন দেখা যায়, রাজীবের কাজের মেয়ে জানায় সে গর্ভবতী এবং সেই সন্তানের বাবা রাজীব। টান টান উত্তেজনা নিয়ে বলতে থাকে পুরো গল্প, তবে আপনি যদি দেখতে মিস করে থাকেন আমাদের পাতায় দেখে নিন অসাধারণ ট্রেইলার :

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক