Hoop SpecialHoop Story

‘দিদি’ বলে ডেকে ‘রেট’ জানতে চাইছে: ভাইরাল নন্দিনী

ইদানিং নন্দিনী গাঙ্গুলী (Nandini Ganguly) সোশ্যাল মিডিয়ার নতুন সেনসেশন। বর্তমানে ‘স্মার্ট দিদি’ নামেই তাঁর পরিচয়। অফিসপাড়ায় ভাতের হোটেলের সুবাদে নেটদুনিয়া জুড়ে ভাইরাল হয়ে গিয়েছেন নন্দিনী। নিজস্ব ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন তিনি। তাতে প্রায়ই আপলোড করেন ভ্লগ। এছাড়াও ‘তিন সত্যি’ নামে একটি ফিল্মের মাধ্যমে নায়িকার ভূমিকায় বড় পর্দায় ডেবিউ ঘটেছে তাঁর। কিন্তু সাম্প্রতিক কালে খ্যাতির জেরে রীতিমত অপদস্থ হতে হচ্ছে নন্দিনীকে।

নন্দিনীর পাইস হোটেল জুড়ে সবসময়ই লেগে থাকে ইউটিউবারদের ভিড়। তাঁরা স্মার্ট দিদির ভাতের হোটেলের খাবার খেয়ে রিভিউ দেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে নন্দিনী অভিযোগ করেছেন, তাঁকে ফোন করে অনেকে প্রথমে তাঁর ভাতের হোটেলের খাবারের রেট জানতে চাইছেন। তবে এরপরেই তাঁরা জিজ্ঞাসা করছেন, নন্দিনীর রেট কত! নন্দিনী স্বীকার করেছেন, তাঁর একটি ভুলের কারণেই এই ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের ভিডিওয় নন্দিনীকে তাঁর ফোন নম্বর বলতে শোনা গিয়েছিল। কিন্তু ওই সময় আরও অনেক ইউটিউবার তাঁর আশেপাশে দাঁড়িয়ে ভিডিও করছিলেন। ফলে বেশ কয়েকটি ভিডিওর মাধ্যমে নন্দিনীর ব্যক্তিগত ফোন নম্বর ভাইরাল হয়ে যায়।

নন্দিনী অবশ্য ফোন নম্বর বলার সময় ভেবেছিলেন, এই অংশটি এডিট করে বাদ দেওয়া হবে। কিন্তু কার্যতঃ তা হয়নি। ফলে প্রায়ই নন্দিনীর ফোনে অচেনা নম্বর থেকে মেসেজ আসছে এবং ফোন আসছে। তাঁকে অশালীন কটাক্ষ করে জিজ্ঞাসা করা হচ্ছে, রেট কত! এমনকি এই ধরনের ব্যক্তিরা তাঁকে ‘দিদি’ বলে সম্বোধন করার পরেও অপদস্থ করছেন। সম্প্রতি আবারও ভাইরাল হওয়া একটি ভিডিওতে কাঁদতে কাঁদতে নন্দিনী বলেন, তিনি এই ধরনের জনপ্রিয়তা চাননি।

আগামী দিনে নন্দিনীর ইচ্ছা রয়েছে উত্তর কলকাতা ও নিউটাউনে পাইস হোটেল খোলার। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন তিনি।

whatsapp logo