whatsapp channel

প্রেম দিবসে নতুন বউকে জড়িয়ে ধরে আদরে ভরিয়ে দিলেন নীল, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ছবি

নীল ভট্টাচার্য ও তৃণা টলিউডের সব থেকে হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেনি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। তবু এরা…

Avatar

HoopHaap Digital Media

নীল ভট্টাচার্য ও তৃণা টলিউডের সব থেকে হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেনি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। তবু এরা নিজেদের অভিনয় দিয়ে হিট। নীল ও তৃণা দু’জনেই টেলিভিশনের এখন জনপ্রিয় মুখ। একজন ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুনের চরিত্র তো অন্যজন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিলও সকলের খুব প্রিয়। শ্যামা ও নিখিলের জুটি আর গুনগুন সৌজন্যের জুটিকে পর্দার ওপারে যেমন বাঙালী দর্শক ভালোবাসা দিয়েছেন।

কলেজ জীবন থেকে প্রেমপর্ব শুরু। মাঝে বিচ্ছেদ হলেও আবার নতুন করে শুরু হয় ২০১৭ সালের জুন থেকে। অবশেষে বহু বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি। দক্ষিণ কলকাতার একটি নামী ক্লাবে বসেছিল এই হেভি ওয়েট কাপেলেত জমকালো বিয়ের আসর। সেই আসরেই নিজের প্রেমিক তৃণার সাথে প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ তারপর অগ্নিসাক্ষী করে সনাতনী নিয়ম কানুন মেনে কপালে সিঁদুর তুলে দেন নীল ভট্টাচার্য। নীল তৃণা বিয়ের সব নিয়ম কানুন জমিয়ে সেলিব্রেট করেন। আর এদের বিয়ের নানান মুহূর্ত নিজেদের সোশ্যাল মিডিয়াতে ফ্যানেদের সাথে ভাগ করে নিয়েছেন। আর নেটিজেনরা তাঁদের ভালবেসে নাম দিয়েছেন ‘ত্রিনীল’।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

নীল তৃণার বিয়ে আর বৌভাত শেষ হতে না হতে অভিনয় থেকে ছুটি তেমন পাননি। গ্র‍্যান্ড রিসেপশন পার্টিও তাই হয়নি এখনও । মধুচিন্দ্রিমাতে যেতে পারেননি নীল-তৃণা। নীল এখন নিজের ধারাবাহিক ‘কৃষ্ণকলি’, ‘খড়কুটো’ ধারাবাহিকের বিয়ে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে। একদিকে নিখিল শ্যামার বিয়ে তো আবার পুটুপিসির বিয়ে।৷ এখন দুজনে বেশ ব্যস্ত থাকলেও একে অপরকে সময় দিতে ভোলেননি নতুন বিবাহিত দম্পতি।

বিয়ের পর এদের প্রেম কমেনি৷ বরং বিয়ের পর দিন দিন বেড়ে গিয়েছে। আজ প্রেমের দিন। আজ সকল প্রেমিক প্রেমিকা ভ্যালেন্টাইন্স ডে উদযাপন করে। নীল তৃণার বিয়ে হয়েছে তো কি হয়েছে। বিয়ের পর আজকে নিজেদের ভালোবাসার অন্তঃরঙ্গ মুহূর্ত শেয়ার করলেন তৃণা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। কালো ওয়েস্টার্ন ড্রেসে আর নীল ব্লু জ্যাকেটে একে অপরকে জড়িয়ে রয়েছেন। নীল অভিনেত্রীকে জড়িয়ে কিস করছেন। তৃণাও লজ্জা পাচ্ছেন। ক্যপশানে লিখলেন,” হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে লাভ”… নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media