Hoop VideoHoop Viral

টাইট সালোয়ার-কামিজ পরে উদ্দাম নাচ নেহা চৌধুরীর, স্বপ্না চৌধুরীও লজ্জা পাবেন

হরিয়ানভি নৃত্যশৈলীকে সর্বভারতীয় স্তরে পৌঁছে দিয়েছেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণের মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সপনা। এরপর থেকে অনেকেই পেশা হিসাবে বেছে নিতে থাকেন হরিয়ানভি ও রাগনী নৃত্যকে। সপনার পথ ধরেই এগিয়ে এসেছেন নেহা চৌধুরী (Neha Chaudhury), মুসকান বেবি (Muskan Baby)-রা। এঁদের মধ্যে অনেকেই রয়েছেন যাঁরা শো প্রতি উপার্জন করেন দুই থেকে তিন লক্ষ টাকা। তৈরি হয়েছে হরিয়ানভি ইউটিউব চ্যানেল যাতে প্রোমোট করা হয় এই শিল্পীদের ডান্স ভিডিও। সম্প্রতি এই ধরনের একটি ইউটিউব চ্যানেল থেকে চলতি বছরের অগস্ট মাসে ভাইরাল হয়েছে নেহা চৌধুরীর ডান্স ভিডিও।

লোকসঙ্গীত শিল্পী সোনু (Sonu)-র গাওয়া ‘উড় যায়ে রে কবুতর’ গানের সাথে নেচেছেন নেহা। তাঁর পরনে রয়েছে কালো রঙের টাইট সালোয়ার-কামিজ। সালোয়ার-কামিজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে নেহার ক্লিভেজ। নাচের শুরুতে নেহার মুখ ও মাথা আবৃত রয়েছে ঘোমটায়। তবে একসময় মুখের উপর থেকে ঘোমটা সরিয়ে মঞ্চের ধারে দর্শকের কাছে এসে বসেন নেহা। বলা বাহুল্য, তাঁরা পুরুষ দর্শক। তাঁদের মধ্যে একজন ব্যক্তি অশালীন অঙ্গ-ভঙ্গী করে নাচতে থাকেন। তাঁর হাতে রয়েছে কিছু টাকা। নেহা মঞ্চে বসে নাচ দেখতে শুরু করেন।

কিছুক্ষণ পর মাথা ও মুখ আবার ঘোমটায় আবৃত করে শুরু হয় নেহার নাচ। তবে নাচের তুলনায় তাঁকে বেশি লাফঝাঁপ দিতেই দেখা গিয়েছে। একসময় আবারও ঘোমটা সরিয়ে দেন নেহা। তবে বারবার একই নাচের স্টেপ রিপিট করতে থাকেন তিনি। নাচের ফাঁকে দর্শকদের কাছে গিয়ে নেহা অর্থ সংগ্রহ করতে থাকেন। পুরুষ দর্শকদের অনুরোধে অশালীন নাচও করেন তিনি।

তবে এখনও অবধি নেহার ডান্স ভিডিওটির ভিউ মাত্র ছয় হাজার অতিক্রান্ত হয়েছে। অনেকেই হয়তো অশালীন নাচ দেখতে পছন্দ করছেন না।

whatsapp logo