whatsapp channel

VIDEO: কাজলের আবেদনে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, দরজা বন্ধ করে দেখুন শরীর গরম করা ভিডিও

সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়ে ভোজপুরি সিনেমা (Bhojpuri Music Video) থেকে মিউজিক ভিডিও। নেটমাধ্যমের উপরে নির্ভর করেই অনেকটা বেড়েছে এই ইন্ডাস্ট্রির খ্যাতি। আসলে ভোজপুরি ছবির কাহিনি এবং মিউজিক ভিডিও…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়ে ভোজপুরি সিনেমা (Bhojpuri Music Video) থেকে মিউজিক ভিডিও। নেটমাধ্যমের উপরে নির্ভর করেই অনেকটা বেড়েছে এই ইন্ডাস্ট্রির খ্যাতি। আসলে ভোজপুরি ছবির কাহিনি এবং মিউজিক ভিডিও গুলির নেপথ্যে থাকা ভাবনা আকর্ষণ করছে এখন একটা বড় অংশের দর্শককে। অনেক দিন ধরেই বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বাজানো হয়ে থাকে ভোজপুরি গান। ভোজপুরি ছবির দর্শকদের মতে, এভাবেই চলতে থাকলে এক সময় এর জনপ্রিয়তা বলিউড সহ অন্যান্য বিনোদন দুনিয়াকেও ছাপিয়ে যেতে পারে। এখন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি কনটেন্টের জনপ্রিয়তা এবং চাহিদা তুঙ্গে।

Advertisements

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে কজন অভিনেতা রয়েছেন তাদের মধ্যে থেকে জনপ্রিয়তার দৌড়ে বেশ খানিকটা এগিয়ে থাকবেন খেসারি লাল যাদব। বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। ইন্ডাস্ট্রির বেশ পুরনো অভিনেতাদের মধ্যে একজন তিনি। মুখ দেখিয়েছেন মিউজিক ভিডিওতে। ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন তিনি। অক্ষরা সিং, কাজল রাঘওয়ানীর মতো নায়িকাদের সঙ্গে তাঁর রসায়ন দর্শকদের বিশেষ প্রিয়।

Advertisements

VIDEO: কাজলের আবেদনে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, দরজা বন্ধ করে দেখুন শরীর গরম করা ভিডিও

Advertisements

এই প্রতিবেদনে যে মিউজিক ভিডিওর প্রসঙ্গ উত্থাপন করা হচ্ছে সেখানে খেসারির সঙ্গে দেখা গিয়েছে লাস্যময়ী অভিনেত্রী কাজল রাঘওয়ানীকে। ‘নাগদেব’ ছবির ‘দে দে না পগালিয়া’ গানটি ৪ বছর আগে শেয়ার করা হয়েছিল ইউটিউবে। এন্টার টেন রঙ্গিলা নামে একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এমন আরো অজস্র ভিডিও এই চ্যানেলে পেয়ে যাবেন নেটিজেনরা।

Advertisements

গোটা ভিডিও জুড়েই স্কার্ট এবং ছোট্ট ব্লাউজ পরে লাস্যময়ী অবতারে নাচতে দেখা গিয়েছে কাজলকে। তাঁর সঙ্গে পাল্লা দিয়ে নেচেছেন খেসারি। দুজনের রোম্যান্টিক রসায়নে মজে গিয়েছেন নেটিজেনরা। ভিডিওটি এতটাই পছন্দ হয়েছে দর্শকদের যে প্রায় ৫ কোটি ভিউ হতে চলেছে। খেসারি কাজল জুটি জমিয়ে দিয়েছেন গানের ভিডিও। এই জুটির আরো মিউজিক ভিডিও দেখার ইচ্ছা প্রকাশ করেছেন নেটিজেনরা তথা কাজল রাঘওয়ানী এবং খেসারির অনুরাগীরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই