Hoop Viral

সুখ দিতে অক্ষম স্বামী, যৌবনের তাড়নায় পরকীয়ায় জড়ায় স্ত্রী, একা দেখুন এই সিরিজ

Advertisements

বিনোদনের ক্ষেত্রে এখন একটা বড় বদল এসেছে সবদিক দিয়েই। আর এই বদলের সূত্রপাত হয় বছর কয়েক আগে করোনার সময় থেকেই। দীর্ঘদিন ঘরবন্দি হয়ে থেকে চিরাচরিত বিনোদনের প্রতি এখন দর্শকদের অধিকাংশের মন উঠে গিয়েছে। ভিন্ন ধারার বিনোদনের প্রতি আকর্ষণ দিন দিন বেড়েই চলেছে দর্শকদের। এর মধ্যে অন্যতম ওয়েব সিরিজ (Web Series)। বর্তমানে কর্মব্যস্ত জীবনে অবসরের বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় (Social Media) খরচ করেন অনেকে। এই সময়টুকুতে এখন বাইরে যাওয়ার থেকে বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা।

এই কয়েক বছরে অভাবনীয় রমরমা বেড়েছে ডিজিটাল মাধ্যমের। ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ দেখে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। মাথা তুলে দাঁড়িয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। বিভিন্ন ঘরানার মধ্যে এই ধরণের গল্পগুলিই বেশি দর্শক টানছে বর্তমানে। অধিকাংশ দর্শকদের গোপন চাহিদা পূরণ করতে যেমন নিত্য নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে, তেমনি আবার শর্ট ফিল্মের জন্য চালু হচ্ছে নানান ইউটিউব চ্যানেল।

সুখ দিতে অক্ষম স্বামী, যৌবনের তাড়নায় পরকীয়ায় জড়ায় স্ত্রী, একা দেখুন এই সিরিজ

OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা এখন এক ধাক্কায় অনেকটা বেড়ে গিয়েছে। হরর, থ্রিলার থেকে রোম্যান্স সব ঘরানার ওয়েব সিরিজই মজুত রয়েছে এই সমস্ত প্ল্যাটফর্মে। উপরন্তু বড়পর্দার মতো ওয়েব সিরিজে যেহেতু সেন্সরের কড়াকড়ি নেই, তাই দর্শকও বেশি এখানে। দর্শকদের চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে OTT প্ল্যাটফর্মের সংখ্যাও। ডিজিটাল কনটেন্টের দিকে দর্শকদের আগ্রহ লক্ষ্য করে বিনোদন জগতের অনেক সদস্যই এদিকে পা বাড়াচ্ছেন। তাই ধীরে ধীরে অনেক OTT প্ল্যাটফর্মই লঞ্চ হচ্ছে এবং ভবিষ্যতেও হবে।

সম্প্রতি কোকু প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘সজনি’ নামে একটি ওয়েব সিরিজ। গত ১৩ মে এই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সিরিজটি। সিরিজের গল্প অনুযায়ী, স্বামী শয্যায় অক্ষম হওয়ায় স্বামীর বন্ধুর সঙ্গেই পরকীয়ার জড়ায় স্ত্রী। এর মধ্যেই ৭৯ হাজার ভিউ হয়ে গিয়েছে এই সিরিজে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই