Hoop VideoHoop Viral

VIDEO: ব্লাউজ ছাড়াই শাড়ি পরে বাড়ির ছাদে নৃত্য পরিবেশন সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিনোদনের মুখ্য অঙ্গই হল ভিডিও (Viral Video)। বিস্তৃত ভার্চুয়াল জগতের বিভিন্ন প্ল্যাটফর্মে সবসময় কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। আর সেই সব ভিডিওতে বুঁদ হয়ে থেকেই সময় কাটে নেটিজেনদের। ফেসবুক, ইনস্টাগ্রাম এর মতো প্ল্যাটফর্মে চোখ রাখলেই দেখা যাবে এমন বহু ভিডিও যেগুলি সর্বত্র ছড়িয়ে পড়েছে নেটিজেনদের বদান্যতায়। এমনি হাজার হাজার ভাইরাল ভিডিওতে ঠাসা সোশ্যাল মিডিয়া জগৎ।

ভিডিওকে হাতিয়ার করেই জনপ্রিয়তা পাচ্ছে কনটেন্ট ক্রিয়েটররা। হাজারো ভিডিও প্রতিদিন ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। কোনোটা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে মানুষ, কোনোটা আবার ভারাক্রান্ত করে তুলছে মন। আবার কিছু ভিডিওতে প্রতিভার এমনি প্রকাশ ঘটছে যে হতভম্ব হয়ে যাচ্ছেন নেট নাগরিকরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াকে অর্থ রোজগারেরও মাধ্যম করে নিয়েছেন অনেকে।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়। বিভিন্ন বয়সের ছেলে মেয়ে নির্বিশেষে ভিডিও বানিয়ে একটা ভালো অঙ্কের টাকা রোজগার করেন। সম্প্রতি যেমন একটি ভিডিও ব্যাপক ভাবে নজর কাড়তে শুরু করেছে নেটিজেনদের। বলিউডি গানের সঙ্গে ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন অনেকেই। তবে বাংলা ফোক গানের ভিডিও টেক্কা দেয় বলিউডি গানকেও। সম্প্রতি এমনি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যেখানে জনপ্রিয় বাংলা লোকগীতির সঙ্গে অপূর্ব নাচে মন ভরিয়েছেন যুবতী।

নেট পাড়ায় একটি ভিডিও নতুন করে চর্চায় উঠে এসেছে। জনপ্রিয় লোকগান ‘ভাদর আশ্বিন মাসে’র সঙ্গে শাড়ি, গয়নায় সেজে অদ্ভূত সুন্দর ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছে এক যুবতীকে। ব্লাউজ ছাড়াই শুধূ শাড়ি পরে, খোঁপায় ফুলের মালা লাগিয়ে বাড়ির ছাদে নেচেছেন তিনি। দু বছর আগে ইউটিউবে ভিডিওটি শেয়ার করা হয়েছিল। এর মধ্যেই ১৫ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। নতুন করে ভাইরাল হওয়ার পর আরো ভিউ বাড়ছে ভিডিওটতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই