Hoop VideoHoop Viral

Short Film: বিশ্বাসঘাতকতার গল্পে রগরগে রোম্যান্টিক দৃশ্য, একান্তে বসে উপভোগ করুন এই বাংলা শর্টফিল্ম

বর্তমানে মানুষের জীবনে কর্মব্যস্ততা যেমন বাড়ছে, তেমনি পাল্লা দিয়ে বাড়ছে বিভিন্ন ধরণের বিনোদনের প্ল্যাটফর্ম। আসলে সারাক্ষণ কাজের মধ্যে মুখ গুঁজে থেকে হাঁপিয়ে ওঠে সকলেই। তাই কাজের ফাঁকে বা সব কাজকর্ম সেরে একটু শান্তি খোঁজেন সবাই। নিজের মন মতো বিনোদনের খোঁজ করেন তাই সকলেই। আর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই নতুন নতুন প্ল্যাটফর্ম, নতুন নতুন বিনোদনের আইডিয়া নিয়ে আসছেন নির্মাতারা।

দর্শকদের চাহিদা অনুযায়ীই এখন ওয়েব সিরিজ বা শর্ট ফিল্ম (Bengali Short Film) তৈরি করছেন নির্মাতারা। এই প্রতিবেদনেও একটি নতুন শর্ট ফিল্মের খোঁজ থাকছে, তবে তা বাংলা ভাষায়। শর্ট ফিল্মের প্রতি দর্শকদের আগ্রহ ছিল আগে থেকেই। তবে এখন নতুন করে অ্যাডাল্ট কনটেন্টের জনপ্রিয়তা বাড়ছে। এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই।

ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। বাংলা ভাষায় শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। কাজের শেষে বহু মানুষই খোঁজ করেন পছন্দের শর্ট ফিল্ম এর। মূলত অ্যাডাল্ট কনটেন্টের রমরমার জন্যই আরো জনপ্রিয়তা বাড়ছে শর্ট ফিল্মের।

তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে। ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে যেটিতে কয়েক হাজার ভিউ হয়ে গিয়েছে। ‘ডবল ক্রস’ নামে এই শর্ট ফিল্মটিতে বিশ্বাসঘাতকতার গল্প উঠে এসেছে। সেই সঙ্গে প্রতিটি দৃশ্যে রয়েছে রগরগে ঘনিষ্ঠতা, যা একান্তে বসে উত্তেজনা অনুভব করার জন্য উৎকৃষ্ট। নয় মাস আগে শর্ট ফিল্মটি আপলোড করা হয়েছে ইউটিউবে। এর মধ্যেই ২০ হাজার মানুষ দেখে ফেলেছেন এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি।

Related Articles