whatsapp channel

VIDEO: সঞ্চিতার আবেদন দেখে নিয়ন্ত্রণ হারালেন প্রদীপ পাণ্ডে, ঝড়ের গতিতে ভিউ বাড়ছে ভিডিওতে

একটা সময় ছিল যখন বেশিরভাগ মানুষ বিনোদন বলতে বুঝতেন বলিউড সিনেমা। একের পর এক হিন্দি ছবি মুক্তি পেতেই হয়ে যেত সুপারহিট। প্রেক্ষাগৃহ ভরে যেত দর্শকে। কিন্তু করোনার সময় থেকেই দৃশ্যটা…

Nirajana Nag

Nirajana Nag

একটা সময় ছিল যখন বেশিরভাগ মানুষ বিনোদন বলতে বুঝতেন বলিউড সিনেমা। একের পর এক হিন্দি ছবি মুক্তি পেতেই হয়ে যেত সুপারহিট। প্রেক্ষাগৃহ ভরে যেত দর্শকে। কিন্তু করোনার সময় থেকেই দৃশ্যটা বদলাতে শুরু করে। করোনা মহামারি ছড়িয়ে ঘরবন্দি ছিলহয়ে পড়ে প্রতিটা মানুষ। সে সময়ে সিনেমা মুক্তি পাওয়া দূরের কথা, প্রেক্ষাগৃহ গুলিতেও একের পর এক তালা বন্ধ হতে থাকে। সে সময় ডিজিটাল মাধ্যমের উপরেই অধিক মাত্রায় নির্ভরশীল হয়ে পড়েছিল অধিকাংশ মানুষ। আর তখন থেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Music Video) রমরমা শুরু।

এমন নয় যে আগে ভোজপুরি সিনেমার জনপ্রিয়তা ছিল না। বিভিন্ন উৎসব অনুষ্ঠানেও ভোজপুরি গান বেজেছে। তার তালে উদ্দাম নেচেছে মানুষ কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রি সম্পর্কে আরো বিশদে জানার আগ্রহ ওই করোনার সময় থেকেই তৈরি হয়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভোজপুরি মিউজিক ভিডিও, সিনেমা দিয়ে শুরু করার পর এখন অনেকেই ভোজপুরি বিনোদনের ভক্ত হয়ে পড়েছেন।

একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর। যত দিন যাচ্ছে ততই যেন খ্যাতি,উন্মাদনা বেড়ে চলেছে ভোজপুরি কনটেন্ট নিয়ে। এই ন্ধ অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা বাড়ছে পাল্লা দিয়ে। দর্শকরা বেছে নিচ্ছেন পছন্দের অভিনেতা অভিনেত্রী। তবে বর্তমানে যে ভিডিওটি নিয়ে চর্চা হচ্ছে সেখানে দেখা গিয়েছে প্রদীপ পাণ্ডে চিন্টু এবং সঞ্চিতা ব্যানার্জীকে।

‘ওধানিয়া ইয়েলো ইয়েলো’ গানে রোম্যান্টিক আন্দাজে নাচতে দেখা গিয়েছে দুজনকে। সুন্দরী সঞ্চিতা প্রথম নিরাহুয়ার সঙ্গে অভিনয় করে জনপ্রিয়তা পান। অচিরেই ভোজপুরি ইন্ডাস্ট্রির নামী অভিনেত্রী হয়ে ওঠেন তিনি। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরি নামক ইউটিউব চ্যানেলে। ২ বছর আগে শেয়ার করা ভিডিওটিতে ৪২ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। উপরন্তু নতুন করে চর্চায় উঠে আসায় ফের কার্যত ঝড়ের গতিতে ভিউ বেড়ে চলেছে ভিডিওটিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই