whatsapp channel

Short Film: বিবাহিত মহিলার সঙ্গে গোপন সম্পর্ক, যুবকের কুকীর্তি ভাইরাল এই শর্টফিল্মে

ভারতীয় বিনোদন জগতে বলিউডের একচেটিয়া দাদাগিরি এখন অস্তগত। তার বদলে বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি এখন মাথা তুলে দাঁড়াচ্ছে। তামিল, তেলুগু, কন্নড় ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রি যেমন আন্তর্জাতিক মঞ্চে দেশের মুখ উজ্জ্বল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ভারতীয় বিনোদন জগতে বলিউডের একচেটিয়া দাদাগিরি এখন অস্তগত। তার বদলে বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি এখন মাথা তুলে দাঁড়াচ্ছে। তামিল, তেলুগু, কন্নড় ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রি যেমন আন্তর্জাতিক মঞ্চে দেশের মুখ উজ্জ্বল করছে, তেমনি আবার ভোজপুরি বিনোদন, হরিয়ানভি বিনোদন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাচ্ছে। বিনোদনের এমনি আরেকটি মাধ্যম হল শর্ট ফিল্ম (Short Film)।

Advertisements

আগে যেখানে সিনেমা হল গুলিতে দর্শক উপচে পড়ত এখন সেখানে দৃশ্যটা অনেকটাই অন্য রকম। বেশিরভাগ হলই মাছি তাড়াচ্ছে। আসলে নিজের ঘরের আরামে বসে কম খরচে যদি একই জায়গায় হরেক রকমের কনটেন্ট পাওয়া যায় তাহলে কেই বা প্রেক্ষাগৃহে যেতে চায়। উপরন্তু হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। মোবাইল বা ল্যাপটপে একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সব ধরণের বিনোদনই উপভোগ করা যায়। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে।

Advertisements

Short Film: বিবাহিত মহিলার সঙ্গে গোপন সম্পর্ক, যুবকের কুকীর্তি ভাইরাল এই শর্টফিল্মে

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য। তেমনি আবার অনেক মিউজিক ভিডিও বা শর্ট ফিল্মও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল।

Advertisements

ইউটিউবেই এমন ধরণের শর্ট ফিল্ম পাওয়া যায় আকছার। একটু খুঁজলেই কয়েকটি সংশ্লিষ্ট প্ল্যাটফর্মে পাওয়া যায় এমন শর্ট ফিল্মগুলি। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে ভাইরাল হয়েছে একটি হিন্দি শর্ট ফিল্ম, নাম ‘অমীর দিলরুবা’। অতি সম্প্রতি মুক্তি পাওয়া শর্ট ফিল্মটিতে এর মধ্যে ২ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই