whatsapp channel

Short Film: পরিচারিকাকে বেহুঁশ করে চরম কুকীর্তি মালিকের, দরজা বন্ধ করে দেখুন এই শর্টফিল্ম

শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তার কথা আর নতুন করে কিছুই বলার নেই। পূর্ণ দৈর্ঘ্যের ছবির পাশাপাশি স্বল্প দৈর্ঘ্যের ছবিও আছে থেকেই দর্শকদের প্রিয় ছিল। কিন্তু করোনা কালের পর থেকেই শর্ট…

Nirajana Nag

Nirajana Nag

শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তার কথা আর নতুন করে কিছুই বলার নেই। পূর্ণ দৈর্ঘ্যের ছবির পাশাপাশি স্বল্প দৈর্ঘ্যের ছবিও আছে থেকেই দর্শকদের প্রিয় ছিল। কিন্তু করোনা কালের পর থেকেই শর্ট ফিল্মের খ্যাতি এবং চাহিদা দুটোই পাল্লা দিয়ে বাড়তে শুরু করেছে। আর এই শর্ট ফিল্মের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তা বাড়তে শুরু করেছে ইউটিউব (YouTube) প্ল্যাটফর্মেরও। বিভিন্ন ভিডিও, ভ্লগের পাশাপাশি দর্শকরা ঝুঁকছে শর্ট ফিল্মের দিকে।

বিনোদনের স্বাদ বদলানোর সঙ্গে সঙ্গে আরো একটি বড় পরিবর্তন এসেছে দর্শকদের মধ্যে। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে চড়চড়িয়ে। ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে। আর অ্যাডাল্ট কনটেন্টের কথা বলতে গেলে ওয়েব সিরিজের পাশাপাশি আরো যে একটি মাধ্যমের কথা উঠে আসবে সেটি হল শর্ট ফিল্ম।

Short Film: পরিচারিকাকে বেহুঁশ করে চরম কুকীর্তি মালিকের, দরজা বন্ধ করে দেখুন এই শর্টফিল্ম

বিভিন্ন ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে যেখানে রোম্যান্স, থ্রিলার, হরর থেকে কমেডি সব ধরণের স্বাদ পাওয়া যাবে দর্শকদের পছন্দ অনুযায়ী। তবে ইদানিং অ্যাডাল্ট কনটেন্টের শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে দর্শক তথা নেটিজেনদের মাঝে। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল।

ইউটিউবে খোঁজ করলেই এমন বহু চ্যানেল পাওয়া যাবে যেখানে রয়েছে হরেক ধরণের শর্ট ফিল্ম। বর্তমানে মানুষের হাতে সময় কম। খুব কম সময়ের মধ্যে মনটা চাঙ্গা করে তোলার জন্য উপযোগী বিনোদনের খোঁজে থাকে অধিকাংশ মানুষ। প্রেক্ষাগৃহে গিয়ে দু তিন ঘন্টার সিনেমা দেখার মতো ধৈর্য্য বা সময় কোনোটাই এখন আর নেই বেশিরভাগ মানুষের। তাই ভরসা সেই ডিজিটাল মাধ্যমে। এই মুহূর্তে ইউটিউবে একটি শর্ট ফিল্ম বেশ ভাইরাল হয়েছে। ফিল্মটির নাম ‘আজনবি মালিক’। চার মাস আগেই ইউটিউবে আপলোড করা হয়েছিল এই বাস্তব কাহিনি অবলম্বনে ক্রাইম এপিসোড। এর মধ্যেই ৩ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে এই শর্ট ফিল্মটিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই