Hoop VideoHoop Viral

Web Series: মা-মেয়ে দুজনের সঙ্গেই অবৈধ সম্পর্ক, উত্তেজনা চরমে তুলবে এই ওয়েব সিরিজ

মানুষের বিনোদনের ক্ষেত্রে এখন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সোশ্যাল মিডিয়া (Social Media)। নেট দুনিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে মানুষের ভিড় থাকে উপচে পড়ার মতো। প্রতি মুহূর্তে আপলোড হওয়া শত শত ভিডিওগুলি দেখে অবসর সময়ে বিনোদনের যোগান পান বেশিরভাগ নেটিজেনরা। ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম, ইউটিউব বিভিন্ন প্ল্যাটফর্মে প্রচুর ভাইরাল ভিডিওগুলি এই মুহূর্তে চর্চার কেন্দ্রে রয়েছে। এছাড়াও যে দুটি বিনোদনের মাধ্যমের কথা না বললেই নয় সেগুলি হল ওয়েব সিরিজ (Web Series) এবং শর্ট ফিল্ম।

বিনোদন জগতে ডিজিটালাইজেশন এর পরেই এই দুই মাধ্যমের দিকে বেশি করে ঝুঁকতে শুরু করেছে বহু মানুষ। বর্তমানে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া একটি সিনেমার তুলনায় কয়েক মাস পুরনো ওয়েব সিরিজও বেশি জনপ্রিয়তা পাচ্ছে। আসলে একটি OTT প্ল্যাটফর্মেই (OTT Platform) সব ধরণের কনটেন্ট একত্রে পেয়ে যাওয়াতে ডিজিটাল বিনোদনের খ্যাতি বাড়ছে। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার এমনকি অ্যাডাল্ট কনটেন্টও উপলব্ধ সংশ্লিষ্ট কিছু OTT প্ল্যাটফর্মে। যেমন পছন্দ তেমনি গল্প দর্শকরা পেয়ে যাবেন ওয়েব সিরিজে। আবার সিনেমা গুলিও একটি নির্দিষ্ট সময় পর মুক্তি পাচ্ছে OTT তে। তাও আবার আনকাট ভার্সনে। তাই সব মিলিয়ে OTT র উপরেই বেশি ভরসা করছে মানুষ।

বিশেষ করে এখন ‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের একাংশ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। এই ধরণের গল্পের ক্ষেত্রে ওয়েব সিরিজের উপরেই নির্ভর করতে হয় উৎসাহীদের। আর তাদের এই বাড়তে থাকা চাহিদা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতোই গজিয়ে উঠছে নানান OTT প্ল্যাটফর্ম। নতুন পুরনো বহু OTT প্ল্যাটফর্ম এখন উপলব্ধ রয়েছে মানুষের হাতের মুঠোয়।

এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজটি নিয়ে আলোচনা করা হবে সেটি লঞ্চ হয়েছে Bigshots অ্যাপে। সিরিজটির নাম ‘কাচ্চে রিশতে’। গল্প অনুযায়ী, মেয়েকে সঙ্গে নিয়ে স্বামী সুখী পরিবারে হঠাৎ করেই এসে উপস্থিত হয় তাদের ভাগ্নে। তার সঙ্গে প্রথমে দম্পতির মেয়ের এক সম্পর্ক গড়ে ওঠে। শুধু তাই নয়, মাসীর সঙ্গেও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে ভাগ্নে। মাত্র তিন সপ্তাহ আগে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজটিতে ইতিমধ্যেই ৭ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে।

Related Articles