whatsapp channel

ShortFilm: শিক্ষকের প্রতি অবৈধ ভালোবাসায় সর্বনাশ হয় ছাত্রীর, চরম উত্তেজনা জাগিয়ে দেবে এই শর্টফিল্ম

সোশ্যাল মিডিয়ার (Social Media) বাড়বাড়ন্ত হওয়ার পরে নতুন নতুন বিনোদন মাধ্যমের সঙ্গে পরিচিত হয়ে উঠেছে মানুষ। ভিন্ন ভাষার বিনোদনের পাশাপাশি বাংলা সংষ্কৃতির সঙ্গেও নতুন ভাবে পরিচিত হচ্ছে মানুষ। আগেকার থেকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

সোশ্যাল মিডিয়ার (Social Media) বাড়বাড়ন্ত হওয়ার পরে নতুন নতুন বিনোদন মাধ্যমের সঙ্গে পরিচিত হয়ে উঠেছে মানুষ। ভিন্ন ভাষার বিনোদনের পাশাপাশি বাংলা সংষ্কৃতির সঙ্গেও নতুন ভাবে পরিচিত হচ্ছে মানুষ। আগেকার থেকে বর্তমানে বাংলা বিনোদনও অনেক বদলে গিয়েছে। বাংলা সিনেমা, গানে যেমন বদল এসেছে তেমনি অনেক নতুন কনটেন্টও যুক্ত হয়েছে। তেমনি একটি কনটেন্ট হল শর্ট ফিল্ম (Bengali Short Film) বা আর্ট ফিল্ম।

ওয়েব সিরিজে যেমন অ্যাডাল্ট কনটেন্টের রমরমা শুরু হয়েছে তেমনি হিন্দি ক্রাইম শর্ট ফিল্মেও এই নতুন বিনোদনের খোঁজ পেয়েছে দর্শক। আসলে দর্শকদের একাংশ বেশ উপভোগ করেন ১৮ বছরের ঊর্দ্ধের কনটেন্ট। এ ধরণের বোল্ড কনটেন্ট সর্বত্র উপলব্ধ না হওয়ায় কিছু কিছু প্ল্যাটফর্ম শুধুমাত্র এই ধরণেরই কনটেন্ট তৈরি করে। ইউটিউবেও একটু খোঁজ করলেই এই ধরণের বাংলা আর্ট ফিল্ম খুঁজে পাওয়া যাবে। এই ছবিগুলিতে যারা অভিনয় করেন তারাও নিজেদের তেমন ভাবেই তৈরি করেন।

Read More: কম বাজেটে কাটিয়ে আসুন গ্রীষ্মের ছুটি, রইল ৩ অজানা স্বর্গরাজ্যের সন্ধান

সম্প্রতি একটি আর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে নেট মাধ্যমে। আর্ট ফিল্মটির নাম ‘স্যারের প্রতি ভালোবাসা’। ৪৪ মিনিটের ভিডিওতে অধিকাংশ সময়ই জুড়ে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য যা একান্তে বসে উপভোগ করাই বাঞ্ছনীয়। পরিবারের সকলের সঙ্গে বসে দেখা সম্ভব নয় এই ধরণের আর্ট ফিল্ম। একান্ত সময়ে বসে দেখার জন্যই বানানো এই ঘরানার বিনোদন।

Read More: কচি বউ’কে ঘুম পাড়াতে মাঝরাতে এসবও করছেন কাঞ্চন! দেখুন বেডরুমের ভিডিও

শেমারু বেঙ্গলি নামে ইউটিউব চ্যানেলে এক বছর আগে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এর মধ্যেই ভিউ হয়ে গিয়েছে ৮ লক্ষেরও বেশি। নেটিজেনরা যে বেশ উপভোগ করছেন আর্ট ফিল্মটি তা বোঝা যাচ্ছে স্পষ্ট। আসলে নেট পাড়ায় বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল। এই শর্ট ফিল্মটিও একই গোত্রের যা দর্শকরা বেশ পছন্দ করছেন। কার্যত প্রায় প্রতি মিনিটে লাফিয়ে লাফিয়ে ভিউ বাড়ছে এই আর্ট ফিল্ম বা শর্ট ফিল্মে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা