whatsapp channel

রাত হতেই খাটে উঠেছে ঝড়, দরজা বন্ধ করে একা দেখুন আম্রপালি-নিরহুয়ার চরম রোম্যান্স

ভোজপুরি জগতের এই জুটিকে দেখার জন্য ভক্তরা মুখিয়ে থাকে। এই জুটির ক্রেজ এতটাই চরমে যে যখনই এদের বড় পর্দায় বা মুঠো ফোনের স্ক্রিনে দেখা যায় মানুষ লাফাতে লাফাতে দেখতে শুরু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভোজপুরি জগতের এই জুটিকে দেখার জন্য ভক্তরা মুখিয়ে থাকে। এই জুটির ক্রেজ এতটাই চরমে যে যখনই এদের বড় পর্দায় বা মুঠো ফোনের স্ক্রিনে দেখা যায় মানুষ লাফাতে লাফাতে দেখতে শুরু করে। এমনিতেই ভোজপুরি ইন্ডাস্ট্রির চাহিদা বাড়ছে দিনদিন, তাতে করে যারা আম্রপালি ও দীনেশ লাল যাদব নিরহুয়াকে কম চেনেন তারাও রীতিমত এদের পারফরম্যান্স দেখে পাগল হয়ে যায়। এই জুটির মধ্যে অদ্ভুত এক রসায়ন আছে যা দর্শকদের এটা ভাবতে বাধ্য করে যে এরা নিশ্চয় প্রেম করে। সত্যি কি তাই? যদিও আমাদের আজকের বিষয় এদের রিয়েল লাইফ রিলেশনশিপ নিয়ে নয়, তবে অনস্ক্রিন কিন্তু এরা চুটিয়ে প্রেম করে।

Advertisements

এখনও পর্যন্ত আম্রপালি ও নিরহুয়া কয়েক ডজন চলচ্চিত্র এবং শত শত গানে একসঙ্গে পারফর্ম করেছেন, যা রীতিমত হিট এবং আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আসলে এই ইন্ডাস্ট্রির গান ও মিউজিক এতটাই ফাস্ট যে আপনার কানে একবার ঢুকলে আপনার মন চঞ্চল হয়ে উঠবে, নাচতে মন চাইবে। এমনও অনেক আছেন যারা পার্টিতে ভোজপুরি মিউজিক প্লে করেন, শুধুমাত্র দেদার নাচের জন্য। তবে, এই প্রতিবেদনে আমরা কথা বলবো আম্রপালি ও নিরহুয়ার ভাইরাল হওয়া একটি মিউজিক ভিডিও নিয়ে।

Advertisements

বেশ কিছু বছর আগে মুক্তি পায় Nirahua Hindustani 2। এই সিনেমার সবকটি সঙ্গীত হিট। প্রায় সময় এই সিনেমার গান ভাইরাল হয়। এবারে ভাইরাল হয়েছে Nisha me chadhal ba গানটি। এই গানে দেখা যাচ্ছে আম্রপালি ও নিরহুয়া ঘনিষ্ঠ হয়ে নিজেদের প্রেম প্রকাশ করছে। কখনো খাটে এর সাহসী দৃশ্য দিয়ে মনোরঞ্জন করছে তো কখনো দেদার নেচে মাতিয়ে রাখছেন একে অপরকে।

Advertisements

গানটি গেয়েছেন, Madhukar Anand ও Priyanka Singh। এই মুহূর্তে গানটি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। অনেকেই কমেন্ট বক্সে এই জুটির প্রশংসা করেছেন, কেউ এই ধরনের মিউজিক ভিডিও দেখার আবদার রেখেছেন। তাহলে চলুন দেখে নিই এই জুটি কতটা বিনোদন তৈরি করেছে Nisha me chadhal ba গান দিয়ে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media