Hoop VideoHoop Viral

Web Series: নিয়ন্ত্রণ ধরে রাখা হবে কঠিন, এই এক সিরিজেই শরীর গরম হবে নিশ্চিত

ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে দর্শক মহলে। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া একটি সিনেমার তুলনায় কয়েক মাস পুরনো ওয়েব সিরিজও বেশি জনপ্রিয়তা পায়। একটি OTT প্ল্যাটফর্মেই (OTT Platform) সব ধরণের কনটেন্ট একত্রে পেয়ে যাওয়াতে ডিজিটাল বিনোদনের খ্যাতি বাড়ছে। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার এমনকি অ্যাডাল্ট কনটেন্টও উপলব্ধ সংশ্লিষ্ট কিছু OTT প্ল্যাটফর্মে।

দর্শকদের একাংশ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। বড়পর্দায় এই ধরণের কনটেন্ট দেখার একাধিক বিধি নিষেধ রয়েছে। সেন্সরের কাঁচি এড়িয়ে দর্শকদের মনোবাঞ্ছা পূরণ করতে সক্ষম হয় না প্রায় কোনো সিনেমাই। উপরন্তু দিন দিন সেন্সরের নিয়ম কানুন যেন বেড়েই চলেছে। তাই এই ধরণের গল্পের ক্ষেত্রে ওয়েব সিরিজের উপরেই নির্ভর করতে হয় উৎসাহীদের। আর তাদের এই বাড়তে থাকা চাহিদা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতোই গজিয়ে উঠছে নানান OTT প্ল্যাটফর্ম।

এমনি একটি প্ল্যাটফর্ম হল Voovi। ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ইদানিং Hunters অ্যাপও বেশ জনপ্রিয়তা পেয়েছে নেট মাধ্যমে। সম্প্রতি এই প্ল্যাটফর্মটিতে একটি ওয়েব সিরিজের ট্রেলার বেশ চর্চায় উঠে এসেছে।

সিরিজটির নাম ‘অধুরি আস ২’। ওয়েব সিরিজটির দ্বিতীয় অংশের ট্রেলার প্রকাশিত হয়েছে চার মাস আগে। ট্রেলার থেকেই বোঝা গিয়েছে, সিরিজের প্রতিটি মোড়েই রয়েছে উত্তেজক মুহূর্ত যা দর্শকদের একান্ত সময়কে করে তুলবে রঙিন। প্রত্যেক অভিনেতা অভিনেত্রীই অসাধারণ অভিনয়ের মাধ্যমে চরিত্রগুলিকে জীবন্ত করে তুলেছেন। ট্রেলারটিতে ইতিমধ্যেই ৯৩ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে। Hunters অ্যাপে সাবস্ক্রাইব করেই এই জনপ্রিয় সিরিজটি দেখতে পারবেন দর্শক। এখানে রইল ওয়েব সিরিজটির ট্রেলার। তাহলে আর দেরি না করে সাবস্ক্রাইব করে ফেলুন প্ল্যাটফর্মে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই