whatsapp channel

Web Series: প্রেমের মাসে মুক্তি পাচ্ছে শরীর গরম করা সিরিজ, এখন থেকেই খুঁজে নিন প্রাইভেসি

ওয়েব সিরিজ (Web Series) দেখতে পছন্দ করেন না এমন মানুষ খুব কমই আছেন। বিনোদন প্রেমীরা প্রায় সব ধরণের বিনোদনই উপভোগ করে থাকেন। তবে যুগ এগোনোর সঙ্গে সঙ্গে মানুষের হাতে সময়…

Nirajana Nag

Nirajana Nag

ওয়েব সিরিজ (Web Series) দেখতে পছন্দ করেন না এমন মানুষ খুব কমই আছেন। বিনোদন প্রেমীরা প্রায় সব ধরণের বিনোদনই উপভোগ করে থাকেন। তবে যুগ এগোনোর সঙ্গে সঙ্গে মানুষের হাতে সময় কমছে। প্রতিদিনের কর্মব্যস্ততা আর ইঁদুর দৌড়ের মাঝে নাটক, থিয়েটার দেখা কিংবা প্রেক্ষাগৃহে কোনো সিনেমা দেখার সময় আর নেই অধিকাংশ মানুষের কাছে। ক্ষণিকের অবসরে বা কাজের শেষে ক্লান্ত মানুষ খোঁজে বাড়ির মধ্যে এক আরামদায়ক কোণ। তখন হাতে উঠে আসে স্মার্টফোন আর তার মধ্যে নানান মজাদার কনটেন্ট।

এই কনটেন্ট গুলির মধ্যেই অন্যতম ওয়েব সিরিজ। করোনার সময় থেকেই ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। ঘরবন্দি মানুষ হাঁপিয়ে উঠে বিনোদন খুঁজতে নির্ভর করেছিল ডিজিটাল মিডিয়ার উপরে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল।

Web Series: প্রেমের মাসে মুক্তি পাচ্ছে শরীর গরম করা সিরিজ, এখন থেকেই খুঁজে নিন প্রাইভেসি

এমনি একটি প্ল্যাটফর্ম হল ‘অতরঙ্গি’। জনপ্রিয়তায় প্রথম সারির OTT প্ল্যাটফর্ম গুলিকে এখন টেক্কা দিচ্ছে এই প্ল্যাটফর্ম। মূলত ইরোটিক বা ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য ওয়েব সিরিজ বানিয়ে থাকে এই প্ল্যাটফর্ম। গোপনে অনেকেই এই ধরণের কনটেন্ট দেখতে পছন্দ করেন। তাই এমন ওয়েব সিরিজের খোঁজে এই ধরণের OTT প্ল্যাটফর্ম গুলিতে চোখ রাখেন দর্শকদের একাংশ।

অতরঙ্গির একটি ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। ‘মস্ত্রম’ ওয়েব সিরিজটির গল্প রয়েছে চা কে কেন্দ্র করে। অতি সম্প্রতি শেয়ার করা ট্রেলার টিতে কয়েক হাজার ভিউ হয়ে গিয়েছে। আগামী ২ রা ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটি। তাই দেরি না করে সাবস্ক্রিপশন নিয়ে দেখা শুরু করে দিন ওয়েব সিরিজটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই