Advertisements

Web Series: টিজার দেখেই বাড়বে চাহিদা, মাত্রা ছাড়ানো ঘনিষ্ঠতার হাতছানি রয়েছে এই ওয়েব সিরিজে

Nirajana Nag

Nirajana Nag

Follow

সময় এগোনোর সঙ্গে সঙ্গে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে OTT প্ল্যাটফর্ম। সিনেমা, সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজগুলোও (Web Series) একই রকম জনপ্রিয়তা পাচ্ছে। সব কিছুই যখন ডিজিটাল হয়ে যাচ্ছে তখন বিনোদনই বা বাকি থাকে কেন? বিশেষ করে করোনার সময়ে ঘরবন্দি মানুষ OTT প্ল্যাটফর্মেই খুঁজে পেয়েছিল বিনোদনের রসদ। তখন থেকেই ডিজিটাল মাধ্যমগুলোর বাড়বাড়ন্ত শুরু। দর্শকদের চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে OTT প্ল্যাটফর্মের সংখ্যাও।

আর ঠিক এই চাহিদাটা মাথায় রেখেই কিছু কিছু ওয়েব প্ল্যাটফর্ম নিয়ে এসেছে হরেক সিরিজের ঝুলি যেখানে সাবস্ক্রাইব করলেই আপনি পেয়ে যাবেন অগুন্তি বোল্ড কনটেন্ট দেখার চাবিকাঠি। এই ধরণের কনটেন্টের জন্য কিছু প্ল্যাটফর্মের জনপ্রিয়তা ইদানিং অত্যন্ত বেড়ে গিয়েছে। ‘ইরোটিক’ ঘরানার গল্পকে ওয়েব সিরিজের আকারে দর্শকদের সামনে পরিবেশন করে এইসব প্ল্যাটফর্ম। তবে হ্যাঁ, অবশ্যই একটা মাত্রা রেখে। ওয়েব সিরিজে সেন্সরের কড়া নজর না থাকলেও একটা সীমা অবশ্যই থাকে। তবে এমন গল্পও প্রচুর রয়েছে এই প্ল্যাটফর্মে যেগুলোর বোল্ডনেস প্রায় সীমা ছুঁইছুঁই।

ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায় এখান মন খুলে রগরগে রোম্যান্সের স্বাদ নিতে পারেন দর্শকরা। অ্যাডাল্ট কনটেন্টের ভক্ত যারা, তাদের জন্য রয়েছে বিশেষ প্ল্যাটফর্ম। ULLU, KOOKU, প্রাইম শট, MX player (MX Player) এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। এমনি একটি ওয়েব সিরিজের সন্ধান এই প্রতিবেদনে জানাবো পাঠকদের। ওয়েব সিরিজটির নাম ‘তাপিস’।

অতি সম্প্রতি হান্ট সিনেমা অ্যাপ প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজের টিজার। অতি সম্প্রতি আপলোড হয়েছে এই গরমাগরম ট্রেলারটি যা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে একটা বড় সংখ্যক দর্শকের কাছে। শুধুমাত্র সাবস্ক্রিপশন নিয়েই উপভোগ করা যাবে এই নতুন ওয়েব সিরিজটি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow