whatsapp channel

স্বল্প পোশাকে নোরা ফাতেহির উষ্ণ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

এখন বর্তমানে এই সময় শুধুমাত্র ইন্টারনেটের যুগ। আর ইন্টারনেট মহল জুড়ে রাজ করছেন শুধু নোরা ফাতেহি। লাস্যময়ী পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস্ এর জন্য বরাবরই বলিউডে জনপ্রিয়তার শীর্ষে আছেন নোরা।…

Avatar

HoopHaap Digital Media

এখন বর্তমানে এই সময় শুধুমাত্র ইন্টারনেটের যুগ। আর ইন্টারনেট মহল জুড়ে রাজ করছেন শুধু নোরা ফাতেহি। লাস্যময়ী পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস্ এর জন্য বরাবরই বলিউডে জনপ্রিয়তার শীর্ষে আছেন নোরা। নোরার নাচ দেখে তার দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকে না এমন পুরুষ নেই বললেই চলে। শুধু পুরুষ কেন নোরার নাচ ও নাচের এক্সপ্রেশন দেখে হিমশিম খায় মেয়েরাও।

নাচের দিক দিয়ে যেকোনো তাবড় তাবড় অভিনেত্রীকে টক্কর দিতে পারে নোরা ফাতেহি। সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই নতুন নতুন ফটোশুট আর নাচের ভিডিয়ো দিয়ে ভক্তদের মনে ঝড় তোলে সেক্সি বেল ডান্সার দিলবর গার্ল। সম্প্রতি নোরার নতুন নাচের ভিডিয়ো জনপ্রিয়তার শীর্ষে নতুন নজির গড়লেন নোরা ফতেহি। নতুন মিউজিক ভিডিয়ো ‘নাচ মেরি রানি’! গুরু রণধাওয়ার গাওয়া গানটিতে নেচেছেন নোরা। ইউটিউবে ভিডিওটি দেখে ফেলেছেন ৪ কোটি ৪০ লক্ষেরও বেশি দর্শক। প্রথমদিনে ভিডিওটি দেখে ফেলেন আড়াই কোটি দর্শক। এই নজির গড়ার পর সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন নোরা।

এবার নোরা এই আনন্দে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে আবার নেচে ভিডিয়ো শেয়ার করলেন। এই নাচ তুমুল ভাইরাল। নিজের এই নতুন নাচের প্রমোশনের জন্য টিকটক স্টার আয়েজ দরবারের সাথে ‘নাচ মেরে রানী’, গানে তুমুল নাচলেন। দুজনের অসাধারণ স্টেপে আগুন লাগিয়ে দিলেন দুজনে। মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media