whatsapp channel

Web Series: ট্রেলার দেখেই ছুটবে ঘাম, একা বসে উপভোগ করুন শরীর গরম করা সিরিজ

সোশ্যাল মিডিয়ার (Social Media) রমরমা যে হারে বেড়ে চলেছে তা দেখে একটা কথা নিংসন্দেহে বলা যায়, বর্তমানে এমন মানুষ খুব কমই আছে যারা নেট দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন না।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার (Social Media) রমরমা যে হারে বেড়ে চলেছে তা দেখে একটা কথা নিংসন্দেহে বলা যায়, বর্তমানে এমন মানুষ খুব কমই আছে যারা নেট দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন না। আমজনতার আগ্রহ এবং চাহিদার কথা মাথায় রেখেই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম ক্রমশ বেড়ে চলেছে সংখ্যায়। অদূর ভবিষ্যতে বিনোদনের অধিকাংশটাই ডিজিটাল নির্ভর হয়ে উঠবে সে আভাস এখন থেকেই বেশ পাওয়া যাচ্ছে।

Advertisements

অনেকেই এখন বোল্ড ওয়েব সিরিজ (Web Series) দেখা বেশি পছন্দ করছেন। সাহসী দৃশ্যে ভরপুর এইসব ওয়েব সিরিজ অবশ্য যেকোনো OTT প্ল্যাটফর্মেই উপলব্ধ নয়। এর জন্য প্রাইম শটস নামে একটি প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। এমন এমন সব গল্প দিয়ে ওয়েব সিরিজ তৈরি হয় যা দেখে তাক লেগে যায় দর্শকের। সেইসঙ্গে সাহসী দৃশ্য দেখার শখও এই সিরিজ গুলি। বড়পর্দায় সেন্সর বোর্ডের অতিরিক্ত কড়াকড়ির জন্য অনেক সময়েই বাদ পড়ে যায় গুরুত্বপূর্ণ তথ্য বা চমকদার দৃশ্য।

Advertisements

Web Series: ট্রেলার দেখেই ছুটবে ঘাম, একা বসে উপভোগ করুন শরীর গরম করা সিরিজ

Advertisements

এই প্ল্যাটফর্মটি অবশ্য বেশ কয়েক বছর আগেই লঞ্চ হয়েছে। তবে জনপ্রিয়তা পেয়েছে ধীরে ধীরে। এখন এই প্ল্যাটফর্মের একটা বড় সংখ্যক দর্শক রয়েছে। কয়েক বছর বা কয়েক মাসের পুরনো থেকে নতুন ওয়েব সিরিজ গুলিও বেশ জনপ্রিয় হচ্ছে দর্শক মহলে। এই প্রতিবেদনে এমনি আরেকটি ওয়েব সিরিজের খোঁজ দেব যেটিও দর্শকদের বিশেষ প্রিয়। গল্পের পরতে পরতে বোল্ড অন্তরঙ্গ দৃশ্য, পরকীয়া সম্পর্কের নিষিদ্ধতার হাতছানি দর্শকদের উত্তেজিত করতে বাধ্য। তবে বাড়ির সকলের সামনে ভুলেও নয়। একান্তে বসে উপভোগ করার মতো ওয়েব সিরিজ এটি।

Advertisements

অতি সম্প্রতি মুক্তি পেয়েছে ‘কুর্সি’ ওয়েব সিরিজের ট্রেলার। প্রথম ঝলকেই শরীর গরম করে দেওয়ার মতো দৃশ্য দেখে উত্তেজনা বাড়বেই দর্শকদের। তবে পরিবারের সামনে বসে দেখলে বড়সড় সমস্যায় পড়তে হতে পারে। একান্তে বসে দেখলে তবেই সিরিজের আসল মজা উপভোগ করা যাবে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই