Advertisements

Web Series: প্রথম ঝলকেই বাঁধন ভাঙা অন্তরঙ্গতার প্রতিশ্রুতি, এই সিরিজ দেখতে খুঁজতে হবে প্রাইভেসি

Nirajana Nag

Nirajana Nag

Follow

সময়ের সঙ্গে সঙ্গে বিনোদনের মান ক্রমেই উন্নত হচ্ছে। মানুষ ডিজিটাল নির্ভর জীবনযাত্রায় অভ্যস্ত হয়ে পড়ছে ক্রমশ। সেই সঙ্গে বদলাচ্ছে বিনোদনের ধরণ। মানুষের হাতে এখন সময় বড় কম। সবকিছুই চাই হাতে গরম। সেই সঙ্গে সঙ্গে সিনেমা হলে দর্শকও কমছে লক্ষণীয় ভাবে। পরিবর্তে বিভিন্ন OTT প্ল্যাটফর্মে (OTT Platform) সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) এবং সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। প্রেক্ষাগৃহে গিয়ে একটি সিনেমা দেখতে যে টাকাটা লাগে সেই টাকাতেই আরো বেশি সিনেমা, ওয়েব সিরিজ পেয়ে যাওয়াতে ডিজিটাল মাধ্যমের রমরমা বাড়ছে স্বাভাবিক ভাবে।

বর্তমানে অ্যাডাল্ট ওয়েব সিরিজের (Web Series) প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে চোখে পড়ার মতো করে। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি অবশ্য সব দর্শকদের জন্য নয়। শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ।

প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও বর্তমানে আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। অনেক সিরিজ রয়েছে যেগুলো বিনামূল্যেই দেখা যাবে। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। ইতিমধ্যেই এ ক্ষেত্রে অতরঙ্গি প্ল্যাটফর্মটি বেশ নাম করেছে। নতুন ওয়েব সিরিজের পাশাপাশি পুরনো সিরিজগুলিও নতুন করে চর্চায় উঠে আসছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে একটি নতুন ওয়েব সিরিজের টিজার। সিরিজের নাম ‘তড়প ২’। মাত্র তিন দিন আগেই সিরিজটির টিজার লঞ্চ হয়েছে ইউটিউবে। ফেব্রুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজটি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow