Hoop VideoHoop Viral

VIRAL: সুন্দরী হর্ষিকার চোখ বেঁধে ঘনিষ্ঠ হলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

চলতি দশকে বলিউডের মতোই জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার অন্তরঙ্গ দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা পবন সিং (Pawan Singh)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নবাগতা সুন্দরী অভিনেত্রী হলেন হর্ষিকা পুনাচা (Harshika Poonacha)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে পবন এবং হর্ষিকাকে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা গেল একটি পার্কে দুজনকে এন্ট্রি নিতে। নায়িকার পরণে ছিল গোলাপি রংয়ের শাড়ি এবং ম্যাচিং রংয়ের টাইট স্লিভলেস ব্লাউজ। স্বভাবতই পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার যৌবনের রূপরেখা। ভিডিওর শুরুতেই নায়িকার চোখ বেঁধে খোলা আকাশের নিচে তার সঙ্গে রোমান্সে মত্ত হতে দেখা গেল পবনকে। ভিডিওর এক্কেবারে শেষ পর্যায়ে সেই একাকী প্রকৃতির মাঝেই দুজনকে বাঁধভাঙা রোমান্সে মত্ত হতে দেখা গেছে। আর এই দৃশ্যে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন অভিনেত্রী।

‘গজব কালিয়া’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি একটি সুপারহিট ‘হাম হ্যায় রাহি প্যার কি’ ছবির গান। গানটি গেয়েছেন পবন সিং ও প্রিয়াঙ্কা সিং। ‘এন্টারটেন রঙ্গিলা’ নামের ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে কোটি কোটি ইউজার গানটি দেখে ফেলেছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা