whatsapp channel

Short Film: এক বিছানায় পাঁচ স্বামীর সাথে ফুলশয্যা গৃহবধূর, ঘনিষ্ঠ দৃশ্যের এই শর্টফিল্ম তুমুল ভাইরাল

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: অষ্টম পাশ যোগ্যতায় গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, এই ঠিকানায় পাঠাতে হবে আবেদনপত্র

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে এক বউয়ের পাঁচটা বর আসলে সমাজে এরকম ঘটনা সত্যিই বিরল কিন্তু ঘটনাগুলো যে সত্যি সত্যি ঘটে থাকে তা আপনি না দেখলে বুঝতে পারবেন না। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, এক যুবতী তার বয়ফ্রেন্ডের সঙ্গে খুব ভালো করে গল্প করছেন এক বাগানের মধ্যে। কিন্তু পরেই একটা অদ্ভুত ঘটনা ঘটে গেল, যুবতীর সঙ্গে ওই যুবকের মা যখন বিয়ের কথাবার্তা বলতে এলো তখন বিয়েটা ঠিক হয়ে গেল কিন্তু অদ্ভুত একটা ঘটনা দেখা গেল, যুবতী যখন সাত পাকে ঘোরার জন্য ঘুরছে দেখছে, তার পাশে শুধুমাত্র স্বামী নয়, আছে আরো চারজন যুবক। মানে স্বামীর চারজন ভাই সব মিলিয়ে পাঁচ জন ছেলেকে সে একসঙ্গে বিয়ে করল।

সমস্ত ঘটনা দেখেই যুবতী তো অজ্ঞান হয়ে গেল বিয়েটাও হয়ে গেল ঠিক এই ভাবেই কিন্তু ফুলশয্যার রাতে যখন সে দেখল তার বিছানার মধ্যে আরও চারজন অর্থাৎ মোট পাঁচজন যুবক রয়েছে তা দেখে একেবারে ভয় পেয়ে গেল। শাশুড়ি মা তাকে বোঝালেন প্রথম দিন বড় জন পরের দিন তার ভাই এই ভাবেই তাকে তার ছেলেদের মনোরঞ্জন করতে হবে। ছেলেটিকে ভালবাসত সে ছিল দ্বিতীয় নম্বর ছেলে দ্বিতীয় দিন সে যখন সেই তার ভালোবাসার মানুষের সঙ্গে রাত কাটাতে শুরু করল, তখন তাকে কাঁদতে কাঁদতে বলল, সে যেন তাকে নিয়ে পালিয়ে যায়, কিন্তু যুবকের কোনভাবেই তাকিয়ে নিয়ে পালিয়ে যাবার সম্ভাব হয়নি।

Read More: দামি বাইকের সব ফিচার্স রয়েছে কম বাজেটের এই ই-স্কুটারে, মাত্র ৯৯৯ টাকায় চলছে বুকিং

গৃহবধূ কিছুতেই এসব সহ্য করতে না পেরে বাপের বাড়ি চলে যায় কিন্তু সেখানে গিয়েও কোন স্থায়ী সমাধান হয়নি। হঠাৎ করেই একদিন সকালবেলা টেবিলে খাবার দেবার সময় শাশুড়ি মা লক্ষ্য করেন গৃহবধূ একেবারে পরিবর্তন হয়ে গেছে। গৃহবধূ বলে যে যখন বিয়েটা হয়েই গেছে তখন সে সবকিছুই মেনে নেবে। সে তার ভালোবাসার যুবককে দেখিয়ে দেখিয়ে অন্য ভাইদের সঙ্গে ভালোবাসার অভিনয় করতে শুরু করে এবং রাত কাটাতে শুরু করে। কিন্তু তারপরে কি হবে? সত্যিই কি সেই যুবক তার এত কিছু সহ্য করতে পারবে? তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে। ইশারা চ্যানেল নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে মাত্র দু ঘন্টা আগেই ভিডিওটি রিলিজ হয়েছে ইতিমধ্যে প্রায় ৩৫ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এক ফুল পাঁচ মালি নামক অসাধারণ এই স্বল্পদৈর্ঘ্যের সিনেমাটা যে লাখ লাখ মানুষের কাছে খুব কম সময় পৌঁছে যাবে এটা সত্যিই বলা বাহুল্য।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক