Lifestyle: বছর শুরুতেই মেনে চলুন পাঁচটি টিপস, পাবেন ঈশ্বরের আশীর্বাদ

নতুন বছর শুরু হয়ে গেছে নতুন বছরে যদি নতুন ভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান বা স্বপ্ন পূরণ করতে চান, তাহলে মেনে চলুন এই পাঁচটি সহজ টিপস ঈশ্বরের আশীর্বাদ পেতে যদি…

Shreya Chatterjee

নতুন বছর শুরু হয়ে গেছে নতুন বছরে যদি নতুন ভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান বা স্বপ্ন পূরণ করতে চান, তাহলে মেনে চলুন এই পাঁচটি সহজ টিপস ঈশ্বরের আশীর্বাদ পেতে যদি চান, তাহলে এই টিপসগুলি মাথা থেকে একেবারেই বের করবে না তাহলেই হতে পারে মহা বিপদ বেরিয়ে যায়। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস।

১) বছরের প্রথম দিন কালীমন্দিরে পুজো দিন – ঈশ্বরের আশীর্বাদ পেতে বছরের প্রথম দিন কালীমন্দিরে পুজো দিতে পারেন বা আপনি যে ঈশ্বরকে বিশ্বাস করেন, সেই ঈশ্বরের চরণে পূজো দিতে পারেন বছরের প্রথম দিন।

২) মন্ত্র জপ করুন – বছরের প্রথম দিন থেকেই আপনি যদি সারা বছরটা সকাল বেলা ঘুম থেকে উঠে মন্ত্র জপ করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবন অনেকখানি পাল্টে গেছে।

৩) পবনপুত্র হনুমানের মন্ত্র জপ করুন – পবনপুত্র হনুমানের মন্ত্র জপ করতে হবে এবং পুজো করতে হবে, বছরের প্রথম দিন থেকে আপনি যদি এই কাজটি করতে পারেন, তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা একেবারে মিটে যাবে।

৪) মা তুলসীর পুজো করুন – বছরের প্রথম দিন থেকে মা তুলসীর পুজো করুন, সন্ধেবেলা যদি মা তুলসীর পুজো করতে পারেন, তাহলে আপনার জীবনের অনেক সমস্যা দূর হয়ে যাবে।

৫) পয়সার ব্যাগের সাতটি ধান রাখুন – আপনি যদি ঈশ্বরে বিশ্বাসী হয়ে থাকেন বা বাস্তু মেনে চলতে চান, তাহলে বছরের প্রথম দিন থেকে অর্থসংকটকে যদি কাটাতে চান, তাহলে পয়সার ব্যাগের সাতটি ধান রাখতে পারেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক