Hoop StoryHoop Viral

Viral Video: বিয়ের রাতে বরের সামনে একি করলেন নতুন কনে!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে বিবাহের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পরে মাথা ভর্তি সিঁদুর নিয়ে বসে আছেন কনে, তবে শুধুই বসে নেই, হাতে রয়েছে এক থালা মাংসের প্লেট। শুধু তাই নয়, মাংসের প্লেট সে কারো সঙ্গে শেয়ার করবে না, এমনকি হবু বরের সঙ্গেও না। যাকে পাওয়ার জন্য এতদিন অপেক্ষা করে বসে ছিল সেই ভালোবাসার মানুষটিকেও মাংসের ভাগ দিতে কিছুতেই রাজি নন নতুন কনে। সারাদিন না খেয়ে এই ছোট্ট বৌমার কিন্তু বেশ খিদে পেয়ে গেছে তা কিন্তু বোঝাই যাচ্ছে, কিন্তু ও মুরগির প্রতি এতটাই প্রেম যে বর বাবাজিতেও সে এক্কেবারে দিতে চাইছে না তবে শেষমেষ এক টুকরো দিতে রাজি হয়েছে।

ভিডিওটি দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায় এমন মাংস ভালোবাসা বৌমাকে দেখে প্রত্যেকেই বেশ মজা পেয়েছেন, বেশ মজা করে নানান রকম কমেন্ট বক্সে কমেন্ট করেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কত কিছুই না ভাইরাল হয়, তাই মন খারাপ করার কোন জায়গায় নেই, হাতে একটা মুঠোফোন থাকলে আর সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমে এদিক-ওদিক ঘুরে বেড়ালে আপনার কিন্তু মন ভালো হতে বাধ্য এমন ভিডিও দেখলে। দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles