Hoop VideoHoop Viral

VIRAL: গভীর রাতে নিরাহুয়ার খাটের উপর উঠে ঘনিষ্ঠ হলেন আম্রপালি, ভিডিও ভাইরাল

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান।

দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের একটা মাখো মাখো কেমিস্ট্রি বরাবর ছিল। যখনই তারা দুজনে রোমান্স মাতেন, তখনই কিন্তু দর্শকরা সেই রোমান্স চেটেপুটে আস্বাদন করে। ভিডিওতে ‘বাম বাম বল রাহা হে কাশী’ সিনেমার একটি দৃশ্য দেখানো হয়েছে। যেখানে ‘খাটিয়া সে খাটিয়া সাটাইবা কি না’ গানের তালেই দুর্দান্ত পারফর্ম করেছেন দুজনেই। ভিডিওজুড়ে তাদের দুষ্টু মিষ্টি খুনসুটি আর ভরপুর রোমান্স তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন জনগণ। গানের শুরুতে তারা আলাদা আলাদা খাটে শুয়ে ছিলেন তবে পরে যেন দুজন একে অপরের সঙ্গে মিশে গেছেন।

তাদের এই মাখো মাখো কেমিস্ট্রি খুব পছন্দ হয়েছে দর্শকদের‌। ভিডিওটি ছ বছর আগে সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছিল কিন্তু এখনো ভিডিওটির বেশ ডিমান্ড আছে মানুষ প্রায় সার্চ করে করে আম্রপালি আর নিরাহুয়া এই অসাধারণ ভিডিওটি দেখেন। তবে আপনি যদি কোনো কারণে দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap পাতায় চটপট দেখে ফেলুন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক