Hoop VideoHoop Viral

Bhojpuri Song: খোলা মাঠের মাঝে আম্রপালির সাথে রোমান্স করলেন নিরাহুয়া, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

৬.৬ মিলিয়নের বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

ভোজপুরি জগতে দুই তারকা দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং আমভ্রপালি দুবে একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

নিজের ক্যারিয়ারে আম্ভ্রপালি দুবে বেশিরভাগ সিনেমাতে কাজ করেছেন নিরাহুয়া এর সাথে। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয় ফ্যানদের। সম্প্রতি ইউটিউব দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে ২০২৩ সালের সবচেয়ে রোমান্টিক গান যাতে রয়েছেন আম্ভ্রপালি এবং নিরাহুয়া। এই গানের নাম হল, ‘জো আপকো দিওয়ানা দেগা‘। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে খোলা মাঠের মাঝে অভিনেত্রী গানের তালে তাল মিলিয়ে ব্যাপক কিউট এক্সপ্রেশন দিয়ে নাচ করছেন। এছাড়াও এই গানে নিরাহুয়া এবং অভিনেত্রীর কেমিস্ট্রি আপনার পছন্দ হতে পারে।

ভাইরাল এই ভোজপুরি ভিডিওটি ওয়েব মিউজিক চ্যানেলে ইউটিউবে আপলোড করা হয়েছিল। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে যায়। ৪ বছর আগে আপলোড করা এই ভিডিওটি এখনো অবধি ৬.৬ মিলিয়ন মানুষ দেখেছেন। এছাড়া এই ভিডিওতে লাইক করেছেন প্রায় ১.২ লাখ মানুষ। ভাইরাল ভিডিওটি আপনি যদি দেখতে চান তাহলে এখানেই দেখে নিন।

Related Articles