Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নিরাহুয়ার ছোঁয়া পেতেই নিয়ন্ত্রণ হারালেন আম্রপালি, একান্তে বসে দেখুন এই উত্তেজক ভিডিও

বিনোদন জগতে কেউ না কেউ সবসময়ই দর্শকদের প্রিয় জুটি হয়ে ওঠে। বলিউডে যেমন শাহরুখ খান কাজল, রণবীর সিং দীপিকা পাডুকোন, রণবীর কাপুর আলিয়া ভাট, তেমনি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Music Video) দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবে (Aamrapali Dubey)। ভোজপুরি ফিল্ম জগতের এই নায়ক নায়িকা জুটি সকলেরই প্রিয়। যারা ভোজপুরি সিনেমার ভক্ত, তারা সকলেই চেনেন নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালিকে।

ভোজপুরি সিনেমা এবং গানের চাহিদা আগেও ছিল আমজনতার মধ্যে। বিশেষ করে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গানের আধিপত্য অনেক সময়ে অনেকেরই চোখে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে ভোজপুরি গানে দেদারে নাচের ভিডিও। আবার অন্যদিকে ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিও গুলির চাহিদা আকাশছোঁয়া। এক একটি ভিডিও শেয়ার হতে না হতেই ভাইরাল। এ সবের কারণে ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও জনপ্রিয়তায় বলিউডি নায়ক নায়িকাদের সমকক্ষ হয়ে উঠছেন ধীরে ধীরে। আর এই তালিকায় প্রথম দিকেই থাকবে নিরাহুয়া এবং আম্রপালি দুবের নাম।

নিরাহুয়ার সঙ্গে সুন্দরী আম্রপালির রসায়ন যেকোনো বলিউড জুটিকে বলে বলে গোল দিতে পারে। তাঁরা কোনো একটি ছবিতে থাকা মানেই সেটা হিট হতে বাধ্য। তাঁদের জনপ্রিয়তা এমনি মাইলস্টোন ছুঁয়েছে যে প্রিয় জুটির হাঁড়ির খবর নেওয়ার জন্যও উদগ্রীব হয়ে থাকেন অনুরাগীরা। সম্প্রতি এই জুটির আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

‘জাদা লাগে বড়া করা’ গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে নিরাহুয়া এবং আম্রপালিকে। দুজনেই রঙ মিলিয়ে পরেছেন কালো পোশাক। ফাঁকা জায়গায় দুজনের মনেই লেগেছে প্রেমের রঙ। আর তাঁদের নাচ দেখে উত্তেজিত হয়ে পড়েছেন দর্শকরা। মাত্র দু সপ্তাহ আগেই ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে এর মধ্যেই ৭৪ হাজার ভিউ হয়ে গিয়েছে। দুজনের নাচ এবং রসায়ন তারিয়ে তারিয়ে উপভোগ করছেন নেট নাগরিকরা। দ্রুত ভিউ বেড়ে চলেছে এই ভোজপুরি নাচের ভিডিওতে।

Related Articles