whatsapp channel

VIDEO: বুকের আঁচল সরিয়ে নিরাহুয়াকে কাছে ডাকলেন আম্রপালি, ভিডিও না দেখলে চরম মিস করবেন

বলিউড, টলিউড, দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির পরেই জনপ্রিয়তার নিরিখে যে ইন্ডাস্ট্রির নাম উঠে আসবে সেটা হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির মধ্যে খ্যাতির চূড়ায় থাকবে…

Nirajana Nag

Nirajana Nag

বলিউড, টলিউড, দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির পরেই জনপ্রিয়তার নিরিখে যে ইন্ডাস্ট্রির নাম উঠে আসবে সেটা হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির মধ্যে খ্যাতির চূড়ায় থাকবে এই ইন্ডাস্ট্রির সিনেমা, মিউজিক ভিডিও। আর ভোজপুরি সিনেমার কথা উঠলেই যে জুটির নাম সর্বাগ্রে উঠে আসবে সেটা হল নিরাহুয়া এবং আম্রপালি। প্রায় একা হাতেই ভোজপুরি সিনে দুনিয়াকে লাইমলাইটে এনে ফেলেছে এই জুটি। তাঁদের ছাড়া ভোজপুরি সিনেমা অসম্পূর্ণ।

দীনেশ লাল যাদব আসল নাম হলেও পর্দায় তিনি জনপ্রিয় নিরাহুয়া নামে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য নিরাহুয়া বহু ছবিতে কাজ করেছেন যেগুলির মধ্যে অধিকাংশই সুপারহিট তকমা পেয়েছে। ইন্ডাস্ট্রির প্রায় সমস্ত প্রথম সারির অভিনেত্রীর সঙ্গেই কাজ করে ফেলেছেন নিরাহুয়া। তবে দর্শকরা এক কথায় স্বীকার করবেন যে আম্রপালির সঙ্গেই তাঁর জুটিটা সবথেকে বেশি জমে। অনস্ক্রিনে তাঁরা একসঙ্গে এলেই সেই ছবি হিট হবেই, এমনটাই বিশ্বাস দর্শকদের।

VIDEO: বুকের আঁচল সরিয়ে নিরাহুয়াকে কাছে ডাকলেন আম্রপালি, ভিডিও না দেখলে চরম মিস করবেন

অন্যদিকে ভোজপুরি দর্শকদের মাঝে নিজের জনপ্রিয়তা কায়েম করে এবার অন্য সিনে প্রেমীদের মনে জায়গা করে চলেছেন আম্রপালি। তাঁর সৌন্দর্য, লাস্যের প্রেমে ইতিমধ্যেই পড়ে গিয়েছেন অনেকেই। আরো অনেক অভিনেতার সঙ্গে কাজ করলেও নিরাহুয়ার পাশেই আম্রপালিকে দেখতে চান অধিকাংশ দর্শক। এমনকি তাঁদের বাস্তব জীবনেও জুটি হিসেবে দেখতে চান অনেকে।

ইউটিউবে একটু চোখ বোলালেই নিরাহুয়া আম্রপালি জুটির বহু ভিডিওই নজরে আসবে। তবে এই প্রতিবেদনে যে ভিডিওটির কথা বলা হচ্ছে সেটির নাম ‘নয়না করাতা নিহোরা’। ‘নিরাহুয়া চলাল সসুরাল ২’ ছবির এই গানে বেশ রোম্যান্টিক মেজাজে ধরা দিয়েছেন নিরাহুয়া এবং আম্রপালি। নাচের মাঝে তাঁদের দুর্দান্ত রসায়ন দু চোখ ভরে উপভোগ করেছেন দর্শকরা। ৮১ লক্ষ মানুষ এখনো পর্যন্ত ভিডিওটি দেখেছেন। তবে ৭ বছর পর আবারো ভিডিওটি ভাইরাল হওয়াতে ভিউ সংখ্যা যে আরো বাড়বে তাতে সন্দেহ নেই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই