Hoop VideoHoop Viral

VIDEO: ফুলশয্যায় নিরাহুয়াকে জড়িয়ে লজ্জার সীমা ছাড়ালেন রিঙ্কু, একা দেখবেন ঘাম ঝড়ানো ভিডিও

সোশ্যাল মিডিয়া এবং ভোজপুরি বিনোদন (Bhojpuri Industry) ক্রমেই একে অপরের পরিপূরক হয়ে উঠছে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বর্তমানে হু হু করে বাড়ছে। তবে এর বেশিরভাগটাই সোশ্যাল মিডিয়ার দৌলতে। মূলত ইউটিউব প্ল্যাটফর্মেই ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর রমরমা। কিছু সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেল রয়েছে যেগুলিতে একের পর এক ভোজপুরি কনটেন্ট শেয়ার করা হয় আর সেগুলি নেটিজেনদের চোখে পড়া এবং মনে ধরা মাত্রই ভাইরাল হয়ে যায়। এই ভাবেই ক্রমশ জনপ্রিয়তার চূড়ায় উঠছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

ইউটিউবে চোখ রাখলেই ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের নানান রকম ভিডিও দেখা যায়। নিরাহুয়া, আম্রপালি দুবে, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। পুরনো এবং নতুন অভিনেতা অভিনেত্রীরা মিলে একসঙ্গে ভোজপুরি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নতির দিকে।

ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ লক্ষণীয় ভাবে বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। নানান উৎসবেও বর্তমানে ভোজপুরি গানের আধিপত্য চোখে পড়ে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। বিশেষ করে নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব এখনো একই রকম ভাবে রাজত্ব করে চলেছেন দর্শকদের মনে।

সম্প্রতি নিরাহুয়ার আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তবে এই ভিডিওতে নিরাহুয়ার হিট সঙ্গী আম্রপালিকে দেখা যায়নি। তাঁর বদলে দেখা গিয়েছে আরেক জনপ্রিয় অভিনেত্রী রিঙ্কু ঘোষকে। ‘রাখওয়ালা’ ছবির গানে উদ্দাম রোম্যান্সে মাততে দেখা গিয়েছে নিরাহুয়া এবং রিঙ্কুকে। বছর চারেক আগে ইশতার ভোজপুরি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এখনো পর্যন্ত প্রায় ৩২ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। নিরাহুয়া এবং রিঙ্কু ঘোষের বেডরুম রোম্যান্স তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন নেট নাগরিকরা। নতুন করে ভাইরাল হওয়ার পরে দিনে দিনে আরোই ঝড়ের গতিতে বাড়ছে নিরাহুয়া এবং রিঙ্কুর ভিডিওটির ভিউ সংখ্যা।

Related Articles