Hoop VideoHoop Viral

মোনালিসার সাথে কি করতে চান নিরাহুয়া, গোপনে একা দেখুন দুষ্টুমি ভরা ভিডিও

বর্তমানে মোনালিসা (Monalisa) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেকটাই দূরে রয়েছেন। তিনি এখন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ। কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে মোনালিসার অভিনয় যথেষ্ট প্রশংসনীয়। হইচই-এর বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-তে ঝুমাবৌদির চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। কিন্তু একসময় বঙ্গতনয়া হওয়া সত্ত্বেও মোনালিসার কেরিয়ারের মাইলস্টোন তৈরি করেছিল ভোজপুরি ফিল্ম। বাঙালি মেয়ে মোনালিসা খুব সহজেই শিখে নিয়েছিলেন ভোজপুরি ভাষা। দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua)-র বিপরীতে মোনালিসা কয়েকটি ফিল্মে অভিনয় করেছিলেন। সবকটি ফিল্ম ছিল সুপারহিট। এর মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘বিবি নং 1’।

এই ফিল্মের গান ‘পেয়ারওয়ালি বাত’ এখনও অবধি দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়। এই ফিল্মে নিরাহুয়া ও মোনালিসা বিবাহিত দম্পতি। রাতে মোনালিসার সাথে ভালোবাসার কথা বলতে চান নিরাহুয়া। কিন্তু মোনালিসা তাঁর সাথে মজা করেন। একসময় দুজনকে একসাথে নাচতে দেখা যায়। নিরাহুয়া মোনালিসাকে নিজের মনের কথা জানান। কিন্তু মোনালিসা তাঁর কথা মানতে চান না। তিনি বলেন, অনেক রাত হয়ে গিয়েছে। এর মধ্যেই বাড়ির কাজের লোক চলে আসে তাঁদের সামনে।

অবশ্য সে স্লিপিং ওয়াকার। তাকে নিরাহুয়া আবারও ঘুমাতে পাঠিয়ে দেন। মোনালিসা বলেন, তাঁদের ভালোবাসার কথা সকলে শুনে ফেলবে। কিন্তু নিরাহুয়া তা মানতে চান না। একসময় বেডরুমে পৌঁছে যান তাঁরা। মোনালিসা ও নিরাহুয়া নিজেদের রোম‍্যান্টিক মুহূর্ত তৈরির সময় এক আত্মীয় তাঁদের বিছানায় এসে শুয়ে পড়েন। বাধ্য হয়েই নিজেদের ইচ্ছা অসম্পূর্ণ রাখতে হয় নিরাহুয়া ও মোনালিসাকে।

এই গানটি গেয়েছেন অলোক কুমার (Alok Kumar) ও কল্পনা (Kalpana)। গানের ভিডিও এখনও অবধি দেড় কোটি অতিক্রম করেছে।

whatsapp logo