Hoop VideoHoop Viral

Bhojpuri Song: খোলামেলা পোশাকেই উষ্ণতা, প্রকাশ্য রাস্তায় আম্রপালিকে পেয়ে জোর করলেন নিরাহুয়া!

নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)-কে এককথায় ভোজপুরি ফিল্মের কিং বলাই যায়। বর্তমানে তিনি একজন সাংসদ হলেও প্রতিনিয়ত তাঁর পুরানো ফিল্মের গানগুলি আবারও নতুন করে ভাইরাল হয়ে চলেছে। নিরাহুয়া ও আম্রপালি দুবে (Amrapali Dubey)-র জুটি ভোজপুরি ফিল্মের দর্শকদের একের পর এক ব্লকবাস্টার উপহার দেওয়ার পাশাপাশি বক্স অফিসকে সমৃদ্ধ করেছে। এখনও অবধি নেটিজেনদের একাংশ মনে করেন, এর আগে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই ধরনের হিট জুটি আসেনি। হয়তো বা ভবিষ্যতেও তৈরি হবে না। দীনেশ লাল যাদব প্রায় নিরাহুয়া সিরিজ তৈরি করে ফেলেছিলেন। নিরাহুয়ার কাহিনী নিয়ে তৈরি কয়েকটি ফিল্মের মধ্যে অন্যতম হল ‘নিরাহুয়া চলেলা শ্বশুরাল টু’। এই ফিল্মের একটি বিখ্যাত গান ‘বিল কে পিছে পড় গইলা’ ছয় বছর আগে ‘ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে নতুন করে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে এই গানটির ভিউ অতিক্রম করে টেন মিলিয়নস।

গানের শুরুতে দেখা যাচ্ছে, একটি কাটআউট থেকে জীবন্ত হয়ে বেরিয়ে আসেন নিরাহুয়া দীনেশ। তাঁর পরনে নীল রঙের থ্রি-পিস স্যুট ও টাই, চোখে চশমা। যথেষ্ট কেতা মেরে তিনি এগিয়ে আসেন একটু দূরে দাঁড়ানো আম্রপালির দিকে। আম্রপালি পুরোপুরি শহুরে। তাঁর পরনে হালকা গোলাপি রঙের শর্ট ড্রেস। আম্রপালিকে জড়িয়ে ধরতে চান নিরাহুয়া। কিন্তু নায়িকা সরিয়ে দেন তাঁকে। কিন্তু নিরাহুয়ার গানের সাথে নাচতে থাকেন তিনিও।

একসময় দাবার ছকের মধ্যে চলে আসেন নায়ক-নায়িকা। আম্রপালি চলে যেতে বলেন নিরাহুয়াকে। কিন্তু নায়ক নাছোড়বান্দা। ভাইরাল হলেও গানের পিকচারাইজেশন মারাত্মক। একদিকে নিরাহুয়া ও আম্রপালির সমর্থকরা নিজেদের মধ্যে ঝগড়া করছেন, অপরদিকে চলছে নায়ক-নায়িকার বিচিত্র নাচ। নিরাহুয়া নায়িকার মাথায় হাত দিয়ে দিব্যি কাটলেও অবলীলায় তাঁর কান মুলে দেন আম্রপালি।

নিরাহুয়া ও আম্রপালি তো নাচের চোটে দিনকে রাত বানিয়ে ফেললেন। কিন্তু আদৌ নায়ক-নায়িকার মিল হল কিনা তা জানতে হলে অবশ্য ফিল্মটি শেষ পর্যন্ত দেখতে হবে।

whatsapp logo