whatsapp channel

‘মোহর’-এর শুটিং চলাকালীন কান্নায় ভেঙে পড়েছিলেন ময়ূরী, কি ঘটেছিল অভিনেত্রীর সঙ্গে!

‘ব্রেক-আপ’ কথাটি যত সহজে লেখা যায়, প্রকৃত ভালোবাসা থাকলে সহ্য করা ঠিক ততটাই কঠিন। অনেকেই প্রেমে ব্যর্থতার কারণে নিজের আগামী জীবনকে শেষ করে দিতে চান। কিন্তু ব্রেক-আপের কারণে অনেকে শেখেন…

Avatar

Nilanjana Pande

‘ব্রেক-আপ’ কথাটি যত সহজে লেখা যায়, প্রকৃত ভালোবাসা থাকলে সহ্য করা ঠিক ততটাই কঠিন। অনেকেই প্রেমে ব্যর্থতার কারণে নিজের আগামী জীবনকে শেষ করে দিতে চান। কিন্তু ব্রেক-আপের কারণে অনেকে শেখেন জীবনের মোড় ঘুরিয়ে দিতে। এই তালিকায় রয়েছেন ‘মোহর’ খ্যাত অভিনেত্রী নিশান্তিকা দাস (Nishantika Das)। একসময় চেয়েছিলেন প্রেমে ব্যর্থতার কারণে নিজেকে শেষ করে দিতে। কিন্তু নেতিবাচক প্রভাব সরিয়ে সফল অভিনেত্রী রূপে আত্মপ্রকাশ করার কাহিনী নিজের মুখেই ‘জোশ টকস’-এর মঞ্চে তুলে ধরলেন নিশান্তিকা।

শৈশব থেকেই নিশান্তিকাকে তাঁর চেহারা নিয়ে কটু কথা শুনতে হয়েছে। কিন্তু তিনি আত্মবিশ্বাসী। নিশান্তিকা জানেন, তিনি প্রেজেন্টেবল। তবে এই আত্মবিশ্বাসে একসময় চিড় ধরেছিল। প্রথম অডিশন দিতে গিয়ে মেকআপ করে ছবি তোলার পর নিশান্তিকার অডিশন নেওয়া হয়নি। সেদিন সকলে তাঁর কান্না দেখতে পাননি। শুধুমাত্র দেখেছিলেন চুপ করে ঘর থেকে বেরিয়ে যাওয়া। আত্মহত্যা করতে চেয়েছিলেন। শেষ মুহূর্তে পৌঁছে সাহস হয়নি। নিশান্তিকার প্রথম ধারাবাহিকের স্টীল ফটোগ্রাফার তাঁকে বলেছিলেন, তিনি দেখতে সুন্দর নন। ফলে তাঁকে অভিনয়ে মন দিতে হবে। তাহলে অনেক দূর যাবেন তিনি। কষ্ট হয়েছিল নিশান্তিকার। কিন্তু কর্মক্ষেত্রে তাঁর সিনিয়ররা বরাবর তাঁকে উৎসাহ দিয়েছেন, বলেছেন, নিশান্তিকা নিজের মতো দেখতে।

শৈশব থেকে ভালোবাসা খুঁজেছেন নিশান্তিকা। মেয়েবেলায় জর্জরিত ছিলেন পারিবারিক সমস্যায়। প্রেমিকের প্রাক্তন প্রেমিকার ফোন এসেছিল নিশান্তিকার কাছে। সেই সময় ‘মোহর’-এ অভিনয় করছেন তিনি। সেদিন ছিল একটি গুরুত্বপূর্ণ দৃশ্য যাতে নিশান্তিকার প্রচুর সংলাপ ছিল। প্রেমিকের বিশ্বাসঘাতকতার কথা জানতে পেরে সেদিন দরজা বন্ধ করে হাউহাউ করে কেঁদেছিলেন তিনি। পাশে হাত ধরে বসেছিলেন তাঁর বন্ধু ও সহকর্মী প্রিয়াঙ্কা (Priyanka)। তিনি বলেছিলেন, এই দিনের দৃশ্যটি হবে নিশান্তিকার অভিনয় জীবনের সেরা দৃশ্যগুলির মধ্যে একটি। হয়েও ছিল তাই। দৃশ্যটি শেষ হতেই ঘরে উপস্থিত সকলে হাততালি দিয়ে উঠেছিলেন।

নিশান্তিকা জানেন, নিজের জন্য তিনি আছেন। যখন নিজেকে শেষ করে দিতে ইচ্ছা হয়, সেই সময় এই অনুভব হয়ে ওঠে তাঁর পাথেয়। এগিয়ে যান নিশান্তিকা। ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফে আপনার জন্য রইল অনেক শুভকামনা। কে বলেছে আপনি সুন্দর দেখতে নন? শক্তি আপনার সৌন্দর্য যার আরেক নাম নিশান্তিকা।

 

View this post on Instagram

 

A post shared by Nishantika (@dnishantika)

whatsapp logo