Hoop VideoRegional

কলেজের অনুষ্ঠানে মদ খেয়ে মাতলামি নোবেলের, কপালে জুটলো তীব্র নিন্দা

সাম্প্রতিক কালে বাংলাদেশের গায়ক মইনুল আহসান নোবেল (Mainul Ahsan Nobel) নিজেকে সিঙ্গল বলে দাবি করলে তাঁর স্ত্রী সালসাবিল মাহমুদ (Salsable Mahmood) জানিয়েছেন, এখনও আইনত তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়নি। মূলতঃ নোবেলের নেশার কারণে বিবাহ বিচ্ছেদ চেয়েছেন সালসাবিল। কিছুদিন আগে তিনি নোবেলকে আরও একটি সুযোগ দিতে চেয়েছিলেন। একসাথে তাঁরা দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন। নোবেল স্ত্রীকে কথা দিয়েছিলেন, তিনি নেশা করবেন না। কিন্তু বাংলাদেশে ফিরে আবারও নেশা শুরু করেছেন নোবেল। এবার হাতেনাতে তার প্রমাণ মিলল নোবেলের একটি স্টেজ শোয়ে।

গত বৃহস্পতিবার বাংলাদেশের কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষ্যে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে গান গাওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন নোবেল। তাঁর মঞ্চে ওঠার কথা ছিল রাত ন’টার সময়। কিন্তু তার পরিবর্তে নোবেল মঞ্চে গান গাইতে ওঠেন রাত এগারোটা বেজে কুড়ি মিনিটে। প্রথমদিকে মঞ্চে উঠলে গান গাইলেও ধীরে ধীরে নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে অসংলগ্ন আচরণ শুরু করেন নোবেল। একসময় মঞ্চের উপর বসে পড়েন তিনি। নোবেলের উচ্ছৃঙ্খল আচরণের কারণে উপস্থিত দর্শকরা রীতিমত ক্ষুব্ধ হয়ে ওঠেন।

শুধুমাত্র অসংলগ্ন আচরণ নয়, ওই অনুষ্ঠানের ভাইরাল হওয়া ভিডিওতে নোবেলকে দেখা গিয়েছে মাইক্রোফোনের স্ট্যান্ড ভাঙচুর করতে। এই ঘটনায় উত্তেজিত হয় দর্শকদের একাংশ নোবেলকে জুতো ও জলের বোতল ছুঁড়ে মারতে থাকেন। বেগতিক বুঝে তাঁকে মঞ্চ থেকে সরিয়ে নিয়ে যান উদ্যোক্তারা।

নোবেল নিজেও বারবার নিজের কেরিয়ার ধ্বংসের কারণ হিসাবে তাঁর মাদকের নেশাকেই দায়ী করেছেন। বর্তমানে আবারও কেরিয়ারে ফোকাস করেছেন তিনি। কিন্তু মাদক তাঁকে ছাড়েনি।

whatsapp logo