whatsapp channel

VIRAL: আম্রপালিকে মাটিতে ফেলে দরজা বন্ধ করে এমন কাজ করলেন নিরহুয়া, মজা নিলেন দর্শকরা

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন সেই ছবিটি দেখার…

Avatar

HoopHaap Digital Media

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরী গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা যাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয়। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে আর দীনেশ লাল যাদবকে রোমান্স করতে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরী ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা দেখে উত্তেজনা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরী ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে অনেক অনেক। সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই প্রায় হাজার।

আম্রপালী দুবে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী নায়িকা। তিনি ভীষণভাবে জনপ্রিয় শুধু ভোজপুরী তে না গোটা বিশ্বেই এদের পরিচিতি। সম্প্রতি ‘মুহে পে আটাক যাতা’ গানের তালেই পর্দায় সকলের চোখ এড়িয়ে নিরাহুয়ার সাথে ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। আর তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। দেরি না করে দেখুন অসাধারণ ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media