BollywoodHoop Plus

Nora Fatehi: অ্যাওয়ার্ড মঞ্চে ঝড় তুললেন নোরা ফতেহি, দেখুন অভিনেত্রীর বোল্ড ড্যান্স

যারা সিনেমা প্রেমী বা যারা সিনেমা ও গ্ল্যামার জগতের খবর রাখতে ও দিতে পছন্দ করেন তারা International Indian Film Academy Awards (IIFA) এর দিকে মুখিয়ে থাকেন।

প্রতিবছরের ন্যায় এই বছরেও আয়োজিত হয়েছে আইফা অ্যাওয়ার্ডস ২০২২ (IIFA awards2022)। এই মাসে, অর্থাৎ জুনের শুরুতে আবুধাবিতে (Abu Dhabi) অনুষ্ঠিত হয়। এখনও টিভিতে দেখানো হয়নি। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে এই অনুষ্ঠানের ছোট ছোট ক্লিপিং ও ছবি প্রকাশ পেয়েছে। মানুষ, যথারীতি এই অনুষ্ঠানের আংশিক মজা নিয়ে নিয়েছেন। যাইহোক, এই বিশেষ গ্ল্যামারাস শো সম্প্রচারিত হবে আগামী ২৫ শে জুন (25th June) কালারস টিভিতে।

এই অ্যাওয়ার্ডের আয়োজক ছিলেন সালমান খান (Salman Khan), মনীশ পল (Maniesh Paul )এবং রিতেশ দেশমুখ (Riteish Deshmukh)। এই ধরনের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরি ভাগ করা থাকে পুরস্কারের জন্য। অনুষ্ঠানের শুরুতে স্টেজে ঝড় তুলেছেন নোরা ফতেহি (Nora Fatehi). তিনি এমনিতেই দুর্দান্ত বেলি ড্যান্স করেন। তাই এই মঞ্চে এসেও ধামাকাদার বেলি ড্যান্স করে ঝড় তুলেছেন। দেখুন ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by IIFA Awards (@iifa)

আগামী ২৫ শে জুন সম্পূর্ন শো দেখতে পাবেন। কিন্তু, যারা একান্ত উদগ্রীব তাদের জন্য রইলো ছোট্ট ইনফরমেশন। Best Actor (Male) – Vicky Kaushal for Sardar Udham ( সর্দার উধাম সিং এর জন্য ভিকি কৌশল)। Best Actor (Female) – Kriti Sanon for Mimi ( মিমি’র জন্য কৃতি শ্যানন) । Best Director – Vishnuvaradhan for Shershaah (শেরশাহ-এর জন্য বিষ্ণুবর্ধন) ।

whatsapp logo