whatsapp channel

Koel Mallick: জঙ্গলে নতুন বন্ধুর সঙ্গে আলাপ, এক ছুটে নিজের শৈশবে ফিরলেন কোয়েল মল্লিক

একগুচ্ছ বাংলা ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে পুজোর সময়ে। তালিকায় রয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিকের (Koel Mallick) নামও। বেশ কয়েক বছর পর মিতিন মাসি (Mitin Mashi) হয়ে পর্দায় ফিরছেন তিনি। এ বছর…

Nirajana Nag

Nirajana Nag

একগুচ্ছ বাংলা ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে পুজোর সময়ে। তালিকায় রয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিকের (Koel Mallick) নামও। বেশ কয়েক বছর পর মিতিন মাসি (Mitin Mashi) হয়ে পর্দায় ফিরছেন তিনি। এ বছর দুর্গাপুজোতেই মুক্তি পাবে ‘জঙ্গলে মিতিন মাসি’। সুচিত্রা ভট্টাচার্যের লেখা কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। দলমা পাহাড়, সারান্ডার জঙ্গলে হয়েছে ছবির শুটিং। সেখানেই এক নতুন বন্ধু পাতিয়ে ফেলেছেন কোয়েল। তার সঙ্গে এবার নিজের অনুরাগীদের পরিচয় করালেন অভিনেত্রী।

তবে কোয়েলের এই নতুন বন্ধু কিন্তু দু পেয়ে নয়, চার পেয়ে। আসলে শুটিং করতে গিয়ে এক হাতির সঙ্গে পরিচয় হয় কোয়েলের। তার সঙ্গেই দিব্যি বন্ধুত্ব হয়ে গিয়েছে তাঁর। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, মাহুতের পরামর্শ মতো হাতিটিকে ফল খাওয়াচ্ছেন কোয়েল। সেও দিব্যি মন দিয়ে ফল খেতে ব্যস্ত।

Koel Mallick: জঙ্গলে নতুন বন্ধুর সঙ্গে আলাপ, এক ছুটে নিজের শৈশবে ফিরলেন কোয়েল মল্লিক
কোয়েল মল্লিক

অভিনেত্রীর মুখে উপচে পড়ছে হাসি। দেখেই বোঝা যাচ্ছে, নতুন বন্ধুকে পেয়ে তিনি রীতিমতো উচ্ছ্বসিত। ছোট বাচ্চাদের মতোই আনন্দিত কোয়েল। যেন এক মুহূর্তে নিজের শৈশবে ফিরে গিয়েছেন তিনি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুটিংয়ের আগে আমার এক বড় সহ অভিনেতার সঙ্গে বন্ধু পাতানোর চেষ্টা করছিলাম। দেখা গেল সে বেশ মিষ্টি এবং যথেষ্ট বন্ধুত্বপূর্ণ। ওকে পেয়ে আমরা খুব আনন্দিত ছিলাম’। কমেন্ট বক্সে কোয়েলকে ভালোবাসায় ভরিয়েছেন নেটিজেনরা। তাঁর আসন্ন ছবির জন্য শুভেচ্ছা বার্তাও জানিয়েছেন অনেকে।

প্রসঙ্গত, মিতিন মাসি সিরিজের প্রথম ছবি বেরিয়েছিল ২০১৯ সালে। প্রথম বার পর্দায় মহিলা গোয়েন্দা হিসেবে কোয়েলকে বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। বক্স অফিসে সফলও হয়েছিল ছবিটি। চার বছর পর আবারো মিতিনের জুতোয় পা গলাচ্ছেন কোয়েল। এবার অভিনেত্রীর সঙ্গে নতুন অ্যাডভেঞ্চারের সাক্ষী হওয়ার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। তবে এখনো পর্যন্ত জঙ্গলে মিতিন মাসি ছবির মুক্তির তারিখ ঘোষণা করেন নি নির্মাতারা বা কোয়েল কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই