BollywoodHoop Plus

Shilpa Shetty: ছুটির দিনে শরীরচর্চায় মগ্ন শিল্পা, ভিডিও দেখতে ভিড় জমালেন নেটনাগরিকরা

শিল্পা শেঠি (Shilpa Shetty)-র ফিটনেস সচেতনতা নিয়ে সকলেই অবগত। লাগাতার কাজের মধ্যেও শিল্পা ভোলেন না তাঁর ফিটনেস রেজিম। এই মুহূর্তে শিল্পা তাঁর দুই সন্তান ভিয়ান (Viaan) ও সামিশা (Samisha) এবং তাঁর বোন শমিতা শেঠি (Shamita Shetty)-র সাথে লন্ডনে ছুটি কাটাতে ব্যস্ত। কিন্তু তার মধ্যেও অন্যথা হল না শিল্পার ওয়ার্কআউট রুটিনের।

সোমবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ির সামনের বাগানে কংক্রিটের উপর যোগা ম্যাট পেতে যোগাসন করতে ব্যস্ত শিল্পা। ভিডিওতে তাঁকে নৌকাসন, পবনমুক্তাসন সহ বেশ কয়েকটি আসন করতে দেখা যাচ্ছে। ভিডিওটি শেয়ার করে শিল্পা লিখেছেন, ছুটিতে থাকলেও নিজের ফিটনেসের যাত্রাপথ থেকে কখনও সরে যাওয়া উচিত নয়। নিজের দিনের শুরু তিনি এভাবেই করেন বলে জানিয়েছেন শিল্পা। সপ্তাহে তিন দিন তিনি ওয়ার্কআউট করেন।

ভিডিওতে দেখানো আসন সম্পর্কে শিল্পা বলেছেন, এই আসনগুলি শরীরের পরিপাকতন্ত্রকে সুস্থ রাখতে সাহায্য করে। রক্ষা করে বিভিন্ন রোগের হাত থেকেও। এছাড়াও হাত, থাই, কাঁধ শক্ত করে। এই আসনগুলি যদি নিয়মিত অভ্যাস করা যায়, তাহলে স্লিপ ডিস্ক, ব্যাক পেইন ও সারভাইক্যাল সমস্যার হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব বলে জানিয়েছেন শিল্পা। শিল্পা তাঁর অনুরাগীদের অনুরোধ করেছেন, এই আসনগুলি সপ্তাহে অন্তত কয়েকবার সময় বার করে প্র্যাকটিস করতে।

ভিডিওতে শমিতাকেও আসনগুলি প্র্যাকটিস করতে দেখা যাচ্ছে। সম্প্রতি শিল্পাকে দেখা গেছে সাব্বির খান (Sabbir Khan) নির্মিত ফিল্ম ‘নিকম্মা’-য়। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করেছেন অভিমন‍্যু দাসানি (Abhimanyu Dasani) ও শার্লি শেঠিয়া (Shirley Shethia)। এছাড়াও শিল্পা শেষ করেছেন তাঁর আরও একটি ফিল্ম ‘সুখী’-র শুটিং। অপরদিকে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন শিল্পা।

whatsapp logo