Hoop PlusTollywood

নিজের সিনেমার গান গেয়ে মঞ্চ কাঁপাচ্ছেন ‘দিদি নং ১’-এর এর রচনা ব্যানার্জি

১০ বছর ধরে টানা সঞ্চালনা করে গেলেন দিদি নং ওয়ান এর সঞ্চালিকা রচনা ব্যানার্জী। একটা দিনও ছুটি নেই তার।প্রতিদিন এই শো বাংলার এবং বাংলার বাইরের দর্শকদের ও দিদিদের মনোরঞ্জন করে গিয়েছে। এই মঞ্চে দিদিরা আসেন বিভিন্ন জায়গা থেকে, এসে তাদের মনের কথা খুলে বলেন, হয় খেলা, পান পুরস্কার।

এই সবের মধ্যে রচনা ব্যানার্জীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সিশ্যাল মিডিয়ায়, যেখানে রচনা গাইছেন গান। পরনে তার সবুজ ব্লেজার, মুখে মিষ্টি হাসি, গান ধরেছেন ‘মোহনায় এসে নদী’। শুনুন রচনা ব্যানার্জীর কণ্ঠে বাংলা গান।

যারা অভিনয় করেন, তারা যখন মাচাতে পারফর্ম করতে যান, বা কোনো উদ্বোধনী অনুষ্ঠানে যান তখন তাদের দর্শকদের আবদারে মাইক হাতে গান গাইতে হয়। গান পারুন বা না পারুন গান গাওয়ার আবদার তারা ফেলতে পারেন না।

সঞ্চালনা, গানের পাশাপাশি জন সেবায় হাত বাড়িয়েছেন রচনা ব্যানার্জী। অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের সঙ্গে হাত মিলিয়ে পুরীর মন্দিরের ৫১ জনের জন্য দুপুরের খাবারের আয়োজন করেন তিনি। কার্যত লক ডাউনে জন সেবায় ব্রতী হয়েছেন ভাস্বর। তার মায়ের নাম দিয়ে তৈরি স্বেচ্ছাসেবী সংস্থা ইতিমধ্যে কলকাতার বেশ কিছু জায়গায় নিখরচায় খাবার পরিবেশন করেছে। কাশ্মীরের দরিদ্র মানুষদের জন্য ভাস্বর এগিয়ে গিয়েছেন। কিছুদিন আগে কালীঘাটে খাবার বিলি করেছেন তিনি। এবারে রচনা ব্যানার্জীর সহযোগিতায় পুরীর জগন্নাথ ধামে ৫১ জনের জন্য খাবার ব্যবস্থা করেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

Related Articles