whatsapp channel

শ্যামাকে ছেড়ে কাজের মেয়ে বিজলির সঙ্গে কোমর দুলিয়ে হিট ‘কৃষ্ণকলি’র নিখিল

চলতি বছরের ফেব্রুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়ছেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ নীল-তৃণা। আগামী ৪ঠা ফেব্রুয়ারি বসছে নীল-তৃণার বিয়ের আসর। অন্যদিকে ভালোবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে'র দিন হচ্ছে রিসেপশন…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছরের ফেব্রুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়ছেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ নীল-তৃণা। আগামী ৪ঠা ফেব্রুয়ারি বসছে নীল-তৃণার বিয়ের আসর। অন্যদিকে ভালোবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে’র দিন হচ্ছে রিসেপশন পর্বের আয়োজন। শুরু হয়ে গিয়েছে প্রি-ওয়েডিং ফটোশ্যুট, এমনকি ব্যাচেলার পার্টির পর্বও শেষ উভয়ের। হাতে গুণে মাত্র আর কয়েকটা দিন, এরই মধ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে #TriNeel হ্যাশট্যাগ ছেয়ে গিয়েছে।

এমনিতেই বাংলার দর্শকরা সন্ধ্যা হলেই চা-বিস্কিটের পাশাপাশি পারিবারিক গল্প নিয়ে চর্চা করতে পছন্দ করেন, ঠিক এই জন্যেই কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ও খড়কুটো ধারাবাহিকের গুনগুন এখন বাঙালি দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। এখনও পর্যন্ত প্রি ওয়েডিং ফোটোশ্যুট, এনগেজমেন্ট, সবই হয়ে গিয়েছে এই জুটির। এখন চলছে বিয়ের প্রস্তুতি জোরকদমে। বিয়েতে কি সাজবেন তাও জানিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর বিয়েতে একদম সাবেকি বাঙালি বধূর সাজেই সাজবেন তৃণা, অন্যদিকে নীলের পোশাকেও থাকবে আভিজাত্যের ছোঁয়া। বিয়ের পাশাপাশি হানিমুন ডেস্টিনেশনও বেছে ফেলেছেন এই লাভ বার্ডস। পরিস্থিতি স্বাভাবিক থাকলে বিয়ের পর স্বপ্নের দেশ গ্রীসে ঘুরতে যাবেন তাঁরা।

বিয়ের প্রস্তুতির মধ্যেও সোশ্যাল মিডিয়ায় দর্শকদের মনোরঞ্জনের কোন খামতি রাখছেন না নীল এবং তৃণা। ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের কাছে টানলেও ইন্সটাগ্রামের মধ্যে দিয়ে দর্শকদের অন্যভাবে মনোরঞ্জন করে চলেছেন এই লাভ বার্ডস। থেকে থেকেই এই লাভ বার্ডস সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়ে নানান মজার ভিডিও পোস্ট করেন। এবারে পর্দার নিখিল ওরফে নীল ‘কৃষ্ণকলি’ টিমের সঙ্গে কোমর দোলালেন। পর্দার স্ত্রী শ্যামা নয়, বরং বাড়ির পরিচারিকা বিজলী ও বৌদির সঙ্গে জমিয়ে নাচলেন নীল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media