whatsapp channel

Tathagata-Devlina: কি কারনে বিচ্ছেদ তথাগত-দেবলীনার! নেপথ্যে তৃতীয় ব্যক্তি?

দীর্ঘ আট বছরের দাম্পত্যে ইতি টানলেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও দেবলীনা দত্ত (Devlina Dutta)। তিনি ও তথাগত এই মুহূর্তে আলাদা থাকছেন বলে জানালেন দেবলীনা। কিন্তু বিচ্ছেদের কারণ সম্পর্কে মুখ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দীর্ঘ আট বছরের দাম্পত্যে ইতি টানলেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও দেবলীনা দত্ত (Devlina Dutta)। তিনি ও তথাগত এই মুহূর্তে আলাদা থাকছেন বলে জানালেন দেবলীনা। কিন্তু বিচ্ছেদের কারণ সম্পর্কে মুখ খুলতে চান না দেবলীনা। কারণ তিনি মনে করেন, এটি প্রাইভেট বিষয়, পাবলিক করার কোনো দরকার নেই।

Advertisements

তবে বিচ্ছেদ হলেও দেবলীনা মনের মধ্যে একটি চাপ অনুভব করছেন। বিশেষজ্ঞরা এই ধরনের মানসিক অবস্থাকে ‘উইথড্রয়াল সিনড্রোম’ বলেন। নিজের বিচ্ছেদের কথা বলতে গিয়ে গলা ধরে আসে দেবলীনার। তিনি মানসিক ভাবে নিজেকে শক্ত রাখার চেষ্টা করছেন। আপাতত দেবলীনা কাজে মন দিয়েছেন। ‘ত্রিশূল’ ধারাবাহিকে অভিনয় করছেন দেবলীনা। এছাড়াও সুমন মুখোপাধ্যায় (Suman Mukherjee)-র ‘মেফিস্টো’ নাটকের শো রয়েছে। তার জন্য নিয়মিত রিহার্সাল করছেন দেবলীনা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

Advertisements

কিন্তু লকডাউনের সময় থেকে সমাজে বিবাহ বিচ্ছেদের সংখ্যা ক্রমশ বেড়ে চলেছে। লকডাউন মানুষকে ক্রমশ ভায়োলেন্ট করে তুলেছে। করোনার ভয় গ্রাস করছে জনসমাজকে। তার সঙ্গেই রয়েছে কর্মহীনতা। কাজ থেকে প্রচুর মানুষ ছাঁটাই হয়েছেন। কেরিয়ারের ক্ষেত্রে হতাশার ফলে অত্যাচারের সম্মুখীন হচ্ছেন তাঁদের পরিবার। বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করলেও তা ফলপ্রসূ হচ্ছে না।

Advertisements

তথাগত ও দেবলীনাকে বরাবর একসাথে কাজ করতে দেখা গেছে। তাঁরা সারমেয় প্রেমী। সারমেয়দের সম্পর্কে সচেতনতা বৃদ্ধি, তাদের স্টেরিলাইজেশন, সব কিছুতেই তাঁদের অবদান রয়েছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media