BollywoodHoop Plus

Rakhi Sawant: বিয়ের মাত্র এক সপ্তাহের মধ্যেই গর্ভবতী রাখি সাওয়ান্ত!

বি-টাউনের সুন্দরী ও ঠোঁটকাটা অভিনেত্রীদের তালিকায় উপরের দিকেই নাম থাকে রাখি সাওয়ান্তের (Rakhi Sawant)। একটা সময় নিজের সৌন্দর্যে ঘায়েল করতেন দর্শকদের। প্রেক্ষাগৃহে একটা সেনসেশন হয়ে ভক্তদের রাতের ঘুম কাড়তেন অভিনেত্রী। কিন্তু বয়স ৪০ পেরিয়ে গেলেও নিজের জীবনসঙ্গী নিয়ে কিছুই ভাবেননি অভিনেত্রী। তবে অবশেষে বাস্তব জীবনে গাঁটছড়া বাঁধার খবর অভিনেত্রী নিজেই দিয়েছেন। সেই সঙ্গে দিয়েছেন আরো একটি সুখবর। বলি-পাড়ায় এখন গুঞ্জন, মা হতে চলেছেন অভিনেত্রী।

কিছুদিন আগে ৪৪ বছরের এই অভিনেত্রীর বিয়ে নিয়ে উঠেছিল নানা প্রশ্ন। সংবাদমাধ্যমের সামনে তার ঘোষণা এবং তার কাছের মানুষের প্রত্যাখ্যান নিয়ে যুযুধান হয়েছিল পেজ-থ্রি। ঘটনার সূত্রপাত গত ১১ ই জানুয়ারি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রেমিক আদিলের সঙ্গে কোর্ট ম্যারেজের ছবি আপলোড করেন অভিনেত্রী। সেই নিয়ে শোরগোল পড়ে সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই সময় জনসমক্ষে রাখিকে স্ত্রীর মর্যাদা দেননি আদিল। সেই সময় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেত্রী বলেন, “হ্যাঁ, গত জুলাই মাসে আদিলের সঙ্গে বিয়ে হয় আমার। তিম মাস আমাদের সম্পর্ক। তারপরেই আমরা বিয়ে করেছি। আমরা কোর্ট ম্যারেজ করার পাশাপাশি নিকহাও সেরে ফেলেছি।” তারপরেই এই কথা স্বীকার করেন আদিল।

কিন্তু এসবের মাঝে অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর চাউর হয় চারদিকে। আর সেই জল্পনা উস্কে দেন তিনি নিজেই। বিবাদ চলাকালীন একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন যে আদিল তার সন্তানের দায়িত্ব নিতে না চাইলে তিনি ‘সিঙ্গেল মাদার’ হিসেবে সন্তানকে লালনপালন করবেন। এখানেই প্রশ্ন ওঠে, তাহলে কি ‘প্রেগনেন্ট’ তিনি? যদিও এই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যান বিষয়টিকে। উল্টে বিয়ের বিষয়ে মন্তব্য করে তিনি বলেন, “আমাদের বিয়ের কথা জানাজানি হয়ে গেলে আদিলের বোনের বিয়েতে অসুবিধা হবে। এটা যখন আমাকে বলেছিল তখন আমিও মেনে নিয়েছিলাম”।

প্রসঙ্গত, ৩ মাস প্রেমের সম্পর্কে ছিলেন রাখি সাওয়ান্ত ও আদিল। আর সেখান থেকেই বিয়ে করেন বলে জানা গেছে। যদিও এই খবর আদিল স্বীকার না করে তাকে ‘ভাইজান’ সলমন খান (Salman Khan) ফোন করে চাপ দেন বলে জানা গেছে। এজন্য ভাইজনকে আলাদা করে ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী নিজে। অন্যদিকে মায়ের অসুস্থতার জন্য শিল্পপতি মুকেশ আম্বানিকেও (Mukesh Ambani) ধন্যবাদ জানান অভিনেত্রী।