whatsapp channel

থেমে যাওয়ার পাত্রী নন, খোলা চুলে দুর্দান্ত নেচে প্রশংসা কুড়োলেন ‘দেশের মাটি’-র নোয়া

শ্রুতি দাস মানেই চর্চিত অভিনেত্রী, যাকে নিয়ে সমালোচনার শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করলেই ট্রোল করা হয় অভিনেত্রীকে। কখনো তার গায়ের রং নিয়ে তাকে কটাক্ষ করা হয়েছে, কখনো অভিনয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রুতি দাস মানেই চর্চিত অভিনেত্রী, যাকে নিয়ে সমালোচনার শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করলেই ট্রোল করা হয় অভিনেত্রীকে। কখনো তার গায়ের রং নিয়ে তাকে কটাক্ষ করা হয়েছে, কখনো অভিনয় দক্ষতা নিয়ে তো কখনো তাকে ‘পেত্নি’, ‘কুৎসিত’ বলেও জর্জরিত করা হয়েছে। এমনকি কেউ কেউ ‘দেশের মাটি’ ধারাবাহিক বয়কটের ডাকও তুলেছেন। অনেকেই সুর তুলে জানান ‘নোয়াকে মানছি না মানব না’। কি অবস্থা, এই একবিংশ শতাব্দীতে দাঁড়িয়েও একটি মেয়েকে রেসিজমের স্বীকার হতে হয়েছে।

Advertisements

এদিকে, থেমে থাকার মেয়ে শ্রুতি নন, এবং এই আভাস বহুবার দিয়েছেন। লালবাজার সাইবার জেল পর্যন্ত দৌড়েছেন অভিনেত্রী। শ্রুতির কথায়, ‘নায়িকা হতে আসিনি, অভিনেত্রী হতে এসেছি’। এছাড়াও অভিনেত্রীর বক্তব্য, তাঁকে কটূ কথা শুনিয়েও ট্রোলারদের কোনো লাভ নেই।

Advertisements

এদিকে শোনা যাচ্ছিল সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘এক্স=প্রেম’ এ অভিনয় করছেন শ্রুতি দাস। শ্রুতির অনুরাগীরা তাকে শুভেচ্ছা বার্তা পাঠানো শুরু করে, ঠিক তখনই শ্রুতি সোশ্যাল মিডিয়া মারফৎ জানান সৃজিতের আসন্ন ছবি ‘এক্স প্রেম’-এ তিনি অভিনয় করছেন না ৷ এই শ্রুতি দাস অন্য কেউ, যদিও নামের মিল ছিল।

Advertisements

‘ত্রিনয়নী’-র পর ‘দেশের মাটি’, দুটো ধারাবাহিকেই দরুন অভিনয় করেন শ্রুতি। সোশ্যাল মিডিয়ায় চরম অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝে মধ্যেই মজাদার রিল বানিয়ে তা পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি তার এলোকেশী চুল খুলে একটি নাচের ভিডিও বানান। অনেকেই অভিনেত্রীর চুলের প্রশংসা করেছেন। সাধারণত এত লম্বা চুল এখনকার দিনে দেখাই যায় না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media