whatsapp channel

স্বামীর জন্য লজ্জায় মুখ দেখাতে পারছেন না শিল্পা শেট্টি, বাতিল করলেন সমস্ত শ্যুটিং

কথায় বলে বিয়ের পর স্বামীর ধর্ম স্ত্রী পালন করেন। যদি কোনো স্বামী পর্ণগ্রাফি অর্থাৎ অশ্লীল ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন এবং সেটা যদি একবার প্রকাশ পায় তাহলে সেই স্ত্রীর যে লজ্জায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কথায় বলে বিয়ের পর স্বামীর ধর্ম স্ত্রী পালন করেন। যদি কোনো স্বামী পর্ণগ্রাফি অর্থাৎ অশ্লীল ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন এবং সেটা যদি একবার প্রকাশ পায় তাহলে সেই স্ত্রীর যে লজ্জায় মাথা নাক কান সবই কাটা যায়। এবারেও তাই হল। রাখি সাওয়ান্তের কথা অনুযায়ী বলিউডের লেজেন্ড শিল্পা শেট্টির নাক কাটা গেল স্বামীর জন্য।

Advertisements

বর্তমানে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা মুম্বাই সাইবার জেলে আছেন। তিনি অশ্লীল ভিডিও বানিয়ে তা নেট মাধ্যমে বিভিন্ন অ্যাপের মধ্যে দিয়ে ছড়িয়ে দেন। এমনকি এই রাজ কুন্দ্রা শার্লিন চোপড়া, পুনম পান্ডের মতন অভিনেত্রীদের পর্ণ ষ্টার বানিয়েছেন। অভিনয়ে কাজের নাম করে পর্ণ ভিডিওতে কাজ করিয়েছেন বহু মহিলাকে, এমনই অভিযোগ এসেছে মুম্বাই সাইবার ক্রাইমের হাতে। মুম্বাই পুলিশ দাবি, তাদের কাছে যথেষ্ট প্রমাণ আছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। সেহেতু রাজ এখন আন্ডার কাস্টডি।

Advertisements

রাজের এমন ভয়ঙ্কর কাণ্ড সামনে আসার পর অনেকের মত, শিল্পা সবই জানতেন। অনেকেই শিল্পার ব্যাপারে ছি ছি মন্তব্য করেছেন। কেউ কেউ শিল্পা ও রাজের সন্তানের প্রসঙ্গ টেনে এনেছেন। যার ঘরে দুটি সন্তান সে কিভাবে অশ্লীল ভিডিও বানিয়ে টাকা উপার্জন করেন? সম্প্রতি রাজ কুন্দ্রা সারোগেসির মধ্যে একটি কন্যা সন্তানের বাবা হয়েছেন। এরপরেও এমন অশ্লীল ভিডিও বানানোর বিষয় মাথায় এলো কিভাবে?

Advertisements

এদিকে স্বামীর অপকর্মের জন্য বাড়ি থেকে বেরোতে পারছেন বা শিল্পা। শ্যুটিং একেবারেই বন্ধ। সম্প্রতি তিনি একটি নাচের রিয়্যালিটি শোয়ের বিচারক পদে আসীন ছিলেন। রাতারাতি তিনি শ্যুটিং করা বন্ধ করে দেন। বর্তমানে শিল্পার জায়গায় দেখা যাবে করিশ্মা কাপুরকে। আগামী এপিসোড থেকেই শিল্পা থাকবেন না, উল্টে থাকবেন তার সমসাময়িক নায়িকা কাপুর খানদানের বড় মেয়ে করিশ্মা কাপুর।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media