whatsapp channel

VIDEO: দুর্দান্ত নাচে দর্শকদের মন জয়, ভরা মঞ্চে টাকা উড়ল সুনিতা বেবির উপরে

সুনিতা বেবি (Sunita Baby) নামটা এখন অনেকের কাছেই পরিচিত। হরিয়ানভি বিনোদনের অন্যতম জনপ্রিয় মুখ সুনিতা বেবিকে এখন প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। ইউটিউবে তাঁর ভিডিওর ছড়াছড়ি। তিনি মঞ্চে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুনিতা বেবি (Sunita Baby) নামটা এখন অনেকের কাছেই পরিচিত। হরিয়ানভি বিনোদনের অন্যতম জনপ্রিয় মুখ সুনিতা বেবিকে এখন প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। ইউটিউবে তাঁর ভিডিওর ছড়াছড়ি। তিনি মঞ্চে ওঠা মানেই ওঠে ঝড়। দর্শকরা পর্যন্ত নাচতে বাধ্য হন সুনিতার সঙ্গে সঙ্গে। হরিয়ানভি বিনোদনকে, বিশেষ ভাবে স্টেজ ডান্স এর চল আরো জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর হাত ধরে। স্বপ্না চৌধুরী যে ট্রেন্ডটা শুরু করে গিয়েছেন সেটা আরো এগিয়ে নিয়ে চলেছেন সুনিতা বেবির মতো নৃত্যশিল্পীরা।

Advertisements

সুনিতা বেবির নাচের প্রশংসা এখন কান পাতলেই শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। ইদানিং এই ধরণের বিনোদন বেশিই জনপ্রিয় হয়ে উঠেছে নেট মাধ্যমে। তার মধ্যে সুনিতা বেবির নাচের ভিডিওর চাহিদাও দেখার মতো। নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত। স্বল্প পোশাক নয়, একেবারে সাদামাটা পোশাকেই তিনি মঞ্চে ওঠেন এবং নেচে দর্শকদের মনে ঝড় তোলেন।

Advertisements

Read More: আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, কিভাবে কিনবেন জেনে নিন

সম্প্রতি আরো একটি নাচের ভিডিওর মাধ্যমে চর্চায় উঠে এসেছেন সুনিতা বেবি। কালো সিক্যুইনের সালোয়ার কামিজ পরে মঞ্চে উঠেছেন তিনি। জনপ্রিয় হরিয়ানভি গান ‘পাতলা দুপাট্টা সরকায়া না করো’র সঙ্গে দুর্দান্ত ভঙ্গিমায় নেচেছেন সুনিতা বেবি। ছোট্ট মঞ্চের উপরেই তিনি এমন ঝড় তুলে দিয়েছেন যে দর্শকাসনে পর্যন্ত সাড়া পড়ে গিয়েছে। কয়েকজন রীতিমতো মঞ্চে উঠে সুনিতা বেবির উপরে টাকা পর্যন্ত উড়িয়েছেন।

Advertisements

Read More: রেলে চাকরির সুবর্ণ সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন

দেশি হরিয়ানভি নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে সুনিতা বেবির এই নাচের ভিডিও। চার বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল এই ইউটিউব চ্যানেলে। কিন্তু সম্প্রতি ভিডিওটি আবারো চর্চায় উঠে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত ২৫ লক্ষ ভিউ উঠেছে এই নাচের ভিডিওতে। দর্শকদের মন জিতে নিয়েছেন সুনিতা বেবি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media