Hoop VideoHoop Viral

VIRAL: ভেজা শরীরে খেসারিকে বশ করলেন মোনালিসা, চেটেপুটে উপভোগ করলেন সবটুকু রোম্যান্স

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন, স্বস্তিকার পরে এই জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা মুখের কথা নয়। তবে দুর্দান্ত অভিনয় পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নানান রকমের ভিডিও, হট ফটোশুট এইসব কিন্তু Instagram এ দিতেই একেবারে হট কেকের মতন মানুষের কাছে পৌঁছে যায়,

কখনো শাড়ি পরে কখনো স্বল্প পোশাকে কখনো নেচে বা কখনো শুধুমাত্র ফটো শুট করে, তিনি আপাতত সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরিয়েছেন, এ বিষয়ে কোন সন্দেহ নেই। বর্তমানে শুধু বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ নয় পশ্চিমবঙ্গেও কিন্তু ভোজপুরি নায়িকাদের ভীষণ ভালো ক্রেজ আছে। আর মোনালিসা যেহেতু বাংলা সিনেমায় অভিনয় করেছেন তাহলে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা অনেক বেশি। তবে শুধুমাত্র ইনস্টাগ্রামে নয়, ইউটিউবে ভিডিওসের মাধ্যমেও কিন্তু তিনি সকলের কাছে পৌঁছে গেছেন।

অভিনেত্রীদের দিক থেকেও মোনালিসা ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নিজেকে অনেকটা আলাদা জায়গায় রাখতে পেরেছেন তিনি। তার জনপ্রিয়তা কিন্তু অনেক উপরে। তবে শুধুমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রিতেই নয়, বাংলা ইন্ডাস্ট্রিতেও কিন্তু মোনালিসাকে অনেকেই চেনেন। সিনেমা নয়, একাধিক ধারাবাহিকেও তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছেন কিছুদিন আগে স্টার প্লাসের নজর ধারাবাহিকে তিনি প্রধান ভূমিকায় অভিনয় করে সবাইকে একেবারে অবাক করে দিয়েছিলেন।

‘ওয়েভ ভোজপুরি মিউজিক ‘ ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি মোনালিসা এবং খেসারি লাল যাদবের অসাধারণ একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যদিও ভিডিওটি দু’বছর আগে শেয়ার করা হয়েছে তারপরও দেখবেন এই ভিডিওটি দেখার ক্রেস কিন্তু এখনো কিছু কম হয়নি। ভিডিওটি প্রায় ২৩ লক্ষ মানুষ লাইক দিয়েছেন। তাহলে বুঝতে পেরেছেন আরও কত মানুষ ভিডিওটি দেখেছে।

এখানে দেখা যাচ্ছে, মোনালিসা কে একেবারে ভেজা শরীরে তিনি খেসারি লাল যাদব এর সঙ্গে রোমান্স করতে ব্যস্ত ছিলেন। আর এই অসাধারণ ভিডিওটি মানুষের কাছে যাওয়ার পরই মানুষের উন্মাদনা যেন অনেকাংশ বেড়ে গেছে, তবে আপনি যদি ভিডিওটি দেখতে মিস করেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন।