Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নিরাহুয়াকে দেখে লজ্জায় এমন কাজ করলেন আম্রপালি, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

কিছুদিন আগেই আম্রপালি দুবে (Amrapali Dubey) ও দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav)-কে মুম্বই এয়ারপোর্টে দেখে অনেকে ভেবেছিলেন, তাঁরা একসাথে ছুটি কাটাতে গেলেন। গুজব রটেছিল, একসময়ের বিখ্যাত ভোজপুরি তারকা জুটি ছুটি কাটাতে লন্ডনে গিয়েছেন। তবে পরে জানা যায়, একটি শোয়ে অংশগ্রহণ করতে গিয়েছিলেন আম্রপালি ও নিরাহুয়া। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিবর্তন এলেও আম্রপালি ও নিরাহুয়া এভারগ্রিন। এখনও অবধি তাঁদের ফিল্মের গান নতুন করে ভাইরাল হয়ে চলে সোশ্যাল মিডিয়ায়। সাম্প্রতিক কালে নিরাহুয়া ও আম্রপালির আরও একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে।

এই ভিডিওটি ভোজপুরি ফিল্ম ‘মোকামা জিরো কেএম’-এর জনপ্রিয় গান ‘রাজা জান মারে’-র। ভিডিওর শুরু একদম নব্বইয়ের দশকের ধরনে। দূরে দেখা যাচ্ছে সমুদ্রের রেখা। হাতে অনেকগুলি বেলুন নিয়ে আম্রপালির কাছে এসেছেন নিরাহুয়া। নায়িকার পরনে পার্পল রঙের শিফন শাড়ি ও ব্লাউজ। নায়কের পরনে পার্পল রঙের শার্ট ও কালো ট্রাউজার। গলায় বাঁধা সবুজ রুমাল। চারপাশে উড়ে যাচ্ছে বুদবুদ। নব্বইয়ের দশকে এইভাবেই তৈরি হত সিনেম্যাটিক পরিবেশ। টেকনিক্যাল দিকের তুলনায় দর্শকদের পছন্দ ছিল রোম‍্যান্টিক মুহূর্ত যা উপহার দিয়েছেন নিরাহুয়া ও আম্রপালি। গানের শুরুতেই আম্রপালি গানটি গাইতে গাইতে নাচের ভঙ্গিতে এগিয়ে আসেন নিরাহুয়ার দিকে।

অপরদিকে নিরাহুয়া আম্রপালির রূপের প্রশংসা করলে তিনি লজ্জা পেয়ে মাথায় ঘোমটা দেন। তৎকালীন সময়ের বলিউড ফিল্মের মতোই এই ফিল্মেও গানের মাঝে হয়েছে পোশাক পরিবর্তন যা বর্তমান সময়ে অলীক। তবু এই গানের ভিডিওর কমেন্ট সেকশন দেখলে বোঝা যায়, বর্তমান প্রজন্মের দর্শকদের একাংশ বুঁদ হয়ে গিয়েছেন নিরাহুয়া ও আম্রপালিতে।

সুজিত তিওয়ারি (Sujit Tiwari)-র প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘মোকামা জিরো কেএম’-এর এই গানটি গেয়েছেন কল্পনা (Kalpana) ও কেবল প্রজাপতি (Keval Prajapati)। ইতিমধ্যেই গানের ভিডিওটির ভিউ ছাড়িয়েছে সাড়ে আঠাশ কোটি।

whatsapp logo